অবশেষে আসলো মল্লিক পরিবারের শান্তি, সুস্থ হয়ে বাড়ি ফিরলেন কোয়েল সহ তার পরিবার

অবশেষে আসলো মল্লিক পরিবারের শান্তি, সুস্থ হয়ে বাড়ি ফিরলেন কোয়েল সহ তার পরিবার mallick family rocovered
ছবি সূত্র: গুগুল

অবশেষে অবশেষে মল্লিক পরিবারে ফিরলো শান্তি বিখ্যাত অভিনেত্রী কোয়েল মল্লিক কোভিড থেকে সুস্থ হয়ে বাড়িতে ফিরলেন সঙ্গে সুস্থ হয়ে গেলেন স্বামী নিসপাল সিং রানে এমনটাই জানালেন কোয়েল তার টুইটার হ্যান্ডেলে ।

কোয়েল টুইটারে লেখেন, ” আপনাদের সকলের ভালোবাসা এবং প্রার্থনা জোরেই আজ আমি সুস্থ হতে পেরেছি একেবারেই সুস্থ হয়ে বাড়িতে ফিরে এসেছি আপনাদের সকলকে ধন্যবাদ জানাই আমাকে এইভাবে সাপোর্ট করার জন্য।”

আরও পড়ুনঃ দিল বেচারা সিনেমাটা রিলিজ হওয়া মাত্রই বেশ হইচই ফেলেছে দেখুন বিশদে

অবশেষে আসলো মল্লিক পরিবারের শান্তি, সুস্থ হয়ে বাড়ি ফিরলেন কোয়েল সহ তার পরিবার mallick family rocovered
ছবি সূত্র: গুগুল

গত 10 জুলাই মল্লিক পরিবারে রঞ্জিত মল্লিক কোয়েল মল্লিক সহ পরিবারের আরও অনেক জনি আক্রান্ত হয় এই মহামারিতে সদ্য মা হয়েছেন কোয়েল ফল এই চিন্তার ছায়া তার মাথায় ছিল শুধু তাই নয় তার স্বামী নিসপাল সিং রানে এবং তার মা কোভিড আক্রান্ত হন ।

আরও পড়ুনঃ অভিনেতা ভাস্কর চ্যাটার্জির স্ত্রীকে দেখেছেন ? তিনিও একজন বড় মাপের অভিনেত্রী

এই এই খবর শোনার অপেক্ষা আসার পরেই শুরু হয় প্রার্থনা সবার জন্য আরোগ্য কামনা করতে থাকে সোশ্যাল মিডিয়াতে । কিছুদিনের মধ্যেই রঞ্জিত মল্লিক সুস্থ হয়ে ওঠেন দ্বিতীয়বারের পরীক্ষায় তিনি নেগেটিভ হয়ে যান কিন্তু বাকিদের তখনও পজেটিভ তবে এইমাত্র খবরে জানা যাচ্ছে যে সকলে সুস্থ হয়ে উঠেছেন এবং সকলে বাড়িতে ফিরে এসেছেন ।

Get all the Latest Bengali News KolkataHunt.Com. catch out all Bangla Khobor here, follow us on Twitter and Facebook, Instagram