দারুন সুযোগ! ৬০ হাজার টাকা অবধি ছাড়ে পাওয়া যাচ্ছে Hyundai ( হুন্ডাই )- এর এই গাড়ি…

দারুন সুযোগ! ৬০ হাজার টাকা অবধি ছাড়ে পাওয়া যাচ্ছে Hyundai ( হুন্ডাই )- এর এই গাড়ি...
hyundai creta

কলকাতাহান্ট.কম : Hyundai (হুন্ডাই) ভারতে জনপ্রিয়তা অর্জন করে ফেলেছে তারা সামনে পুজোর মাসে ভারতে করতে চলেছে বহু টাকার ব্যবসা । এর অর্থ হল জনপ্রিয় অটোমোবাইল হুন্ডাই ভারতে বেশ ভারি ডিসকাউন্টে অফার দেবে । তাদের গাড়ির উপর পুজোর মাসে গাড়ির ক্রেতার সংখ্যা বৃদ্ধি পাওয়ার জন্য এই স্কিম আনতে চলেছে কম্পানি গাড়ি গুলি 60 হাজার টাকার বেশি ডিসকাউন্ট পাওয়া যেতে পারে আসুন দেখে নেওয়া যাক গাড়িগুলির ব্যাপারে ।।

আর পড়ুনঃ অনলাইনে আধার সংক্রান্ত অভিযোগ জানাবেন কীভাবে?

Hyundai Elantra
Hyundai Elantra

১) Hyundai Elantra – এই এই গাড়িটি মডেলের একেবারে শীর্ষস্থানে রয়েছে তারিখে অত্যন্ত ভালো এর জন্য অফার ধার্য করা হয়েছে 60 হাজার টাকা ডিসকাউন্ট আপনি যদি পেট্রোলের মডেল কিনতে চান তাহলে পাবেন 60 হাজার টাকা ডিসকাউন্ট এবং ডিজেলের মডেল কিন্তু ছেলে আপনি পাবেন 30 হাজার টাকা ডিসকাউন্ট ইন্টারন্যাশনাল মার্কেটেগাড়িতে দেওয়া হবে ১.৬ লিটারের ৪ সিলিন্ডার, পেট্রোল ইঞ্জিন দেওয়া হয়। এই ইঞ্জিন ১৩৭ bhp এর পাওয়ার এবং ২৬৪ ন্যানোমিটারের টর্ক জেনারেট করে।

আর পড়ুনঃ কিভাবে ভালো রাখবেন আপনার স্মার্টফোনের ব্যাটারি…

hyundai aura
hyundai aura

২) Hyundai Aura – এই গাড়িটি দেওয়া হবে কুড়ি হাজার টাকার ডিসকাউন্টে তবে এর আবার শর্ত আছে যেহেতু গাড়িটি অত্যন্ত মূল্যবান সেহেতু গাড়ির ডিসকাউন্ট হবেনা ক্যাশ মেমো তে গাড়িতে 5000 টাকায় কর্পোরেট ডিসকাউন্ট এবং 15000 টাকার এক্সচেঞ্জ বোনাস দেওয়া হবে এই ভাবেই আপনি একটি গাড়ির বদলে আরেকটি গাড়ির পেতে পারেন কুড়ি হাজার টাকার ডিসকাউন্টে ।।

আর পড়ুনঃ বড়ো ঘোষণা জিওর পক্ষ থেকে, 5G ফোন লঞ্চ করতে চলেছে জিও

hyundai i20
hyundai i20

৩) Hyundai i20 – গাড়িতে আপনারা পাবে 60000 টাকার বাড়ি ডিসকাউন্ট এই মাস থেকেই অফারটি চালু হয়ে গিয়েছে আপনি যদি এই মাসে কেনেন তাহলে আপনার সুবিধাই হবে আপনি 35 হাজার টাকা ক্যাশ ডিসকাউন্ট হিসেবে পেতে পারেন যতদিন যাবে তত এর পরিমাণ কমতে থাকবে এবং কুড়ি হাজার টাকার এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে যদি আপনি এই মাসের মধ্যেই গাড়িটিকে নেন তাহলে আর 5000 টাকা নেওয়া হবে আপনার গাড়ির কর্পোরেট বোনাস হিসাবে এই নিয়েই 60 হাজার টাকা তবে কোম্পানি থেকে এমনটাই জানানো হয়েছে আপনি যদি মাসের মাঝের দিকে কেনেন তাহলে অফারটি আরো চমকপ্রদ হবে আপনার ক্ষেত্রে ।।

আর পড়ুনঃ সুখবর! Truecaller কে টেক্কা দিতে বাজারে আসতে চলেছে গুগলের এই নতুন ফিচারটি

hyundai santro
hyundai santro

৪) Hyundai Santro – এই গাড়িটি বাজারে আসলে দারুন বিক্রি হবে গাড়িটিতে দেওয়া হচ্ছে 45000 টাকা বড় ডিসকাউন্ট এর মধ্যে 25000 টাকা ক্যাশ দিস্কাউন্ট 15000 টাকা এক্সচেঞ্জ বোনাস আর 5000 টাকা থাকছে কর্পোরেট ডিসকাউন্ট হিসেবে গাড়িটি অত্যন্ত সুন্দর তাদের মতে এই গাড়িটি যারা ব্যবহার করবে তারা অন্য কোন মডেলের দিকে ফিরে তাকাবেনা মডেলটি বাজারে আসা মাত্রই বিক্রি হতে শুরু করে দিয়েছে কোম্পানি এতটা আশ্বাস দিয়েছে যে তারা এবার ভারতে গাড়ি নিয়ে ব্যবসায় প্রচুর লাভ করতে পারে ।।

এই বিষয়ক আরওঃ