প্রেমিকার সঙ্গে রোমান্টিক নাচে অন্তরঙ্গ কৃষ্ণকলির নিখিল, মুহূর্তেই ভাইরাল সেই ভিডিও

প্রেমিকার সঙ্গে রোমান্টিক নাচে অন্তরঙ্গ কৃষ্ণকলির নিখিল, মুহূর্তেই ভাইরাল সেই ভিডিও...
প্রেমিকার সঙ্গে রোমান্টিক নাচে অন্তরঙ্গ কৃষ্ণকলির নিখিল, মুহূর্তেই ভাইরাল সেই ভিডিও...

কলকাতাহান্ট.কম : টেলিপাড়ার অত্যন্ত পরিচিত মুখ দুজনে । একজন কৃষ্ণকলির প্রধান চরিত্রে অভিনয় করা নিখিল ওরফে নীল ভট্টাচার্য এবং অপরদিকে তৃণা যাকে সবাই কমবেশি চেনে দুজনে চুটিয়ে প্রেম করছেন এবং সোশ্যাল মিডিয়াতে সমস্ত ভিডিও পোস্ট করে থাকেন যা অত্যন্ত প্রেম ময় ।

আরও পড়ুনঃ ব্লাউজ না পরেই ছবি পোস্ট করলেন ঋতুপর্ণা সেনগুপ্ত, দেখুন সেই ছবি

 

View this post on Instagram

 

#Repost @neel_bhattacharya • • • • • • Bol Halke Halke❤️❤️ @trinasaha21 #feelitreelit #bollywood #igdurgapujo #goneel

A post shared by 𝙇𝙤𝙫𝙚❤𝙉𝙚𝙚𝙡 𝘽𝙝𝙖𝙩𝙩𝙖𝙘𝙝𝙖𝙧𝙮𝙖❤𝘾𝙧𝙪𝙨𝙝 (@neel_bhattacharya8) on

নিজেদের ফাশন সেন্স সবার মধ্যে ভাগ করে নেন । দুজনেই সামাজিক মাধ্যমে বিভিন্ন ধরনের ভিডিও পোস্ট করে থাকেন তবে বছরের বেশি সময় ধরে তারা প্রেম করছেন এবং তারা কিছুদিন আগেই বিয়েটা করে ফেললেন একসঙ্গে বহু ঘোরাফেরা করেছেন বহু মেলামেশা করেছেন তবে গতকাল একটি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে যার মধ্যে দুজনের অন্তরঙ্গতার আরো ভালোভাবে প্রকাশ পেয়েছে ।

আরও পড়ুনঃ তবে কি টলিউড ছেড়ে হলিউডে গেলেন অভিনেত্রী? জল্পনা সোশ্যাল মিডিয়াতে

দু’জনকেই সোশ্যাল মিডিয়াতে এক রাত থাকতে দেখা যায় মাঝেমধ্যে নীল রং খেলবে না দুজনেই ফটোশুট করে থাকেন এবং তার সর্বথা শেয়ার করে থাকে আবার কখনও কখনও বিভিন্ন শটগানের ক্লিপ সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে পারবেন বলিউডের ঝুম বরাবর ঝুম সিনেমার গান অনবদ্য নাচের মাধ্যমে শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে ।

আরও পড়ুনঃ আবারো ভাইরাল নেহা ফাতেহির ডান্স, দেখে নিন ভাইরাল সেই ভিডিও

ভিডিওতে এই দুই তারকা একে অপরের দিকে তাকিয়ে এমনভাবে নাচ করছিল যাতে তাদের মধ্যে যে কম্বিনেশন আছে তা সকলেই বুঝতে পারে । লাল-সাদা কম্বিনেশনে দেখা গিয়েছে দুই অভিনেতা-অভিনেত্রীকে । কিছুদিন আগেই একটা নতুন ভিডিওতে অভিনয় করতে দেখা গিয়েছিল এ জুটিকে প্রায় প্রায় রোমান্টিক বিভিন্ন দেশের মুহুর্ত শেয়ার করে নেয় ।