ভবঘুরে মানুষদের হাতে খাবার তুলে দিলেন পুলিশকর্মীরা

20200730_130406

লকডাউন এর জন্য সমস্ত দোকানপাট বন্ধ। মানুষ গৃহবন্দী। তাই ভবঘুরেদের দিকে ফিরে দেখবার কেউ নেই। মানুষের আনাগোনা থাকলে তাও বা খাবার জোটে, এখনতো সে সবও বন্ধ। তাই অসহায় ভবঘুরেদের পাশে দাঁড়াতে এগিয়ে এলেন হরিহরপাড়া থানার পুলিশ কর্মীরা। হরিহর পাড়ার একাধিক ভবঘুরে হাতে বুধবার খাবার তুলে দিলেন পুলিশকর্মীরা। স্বাভাবিকভাবেই অভুক্ত মানুষরা খাবার পেয়ে এদিন‌ খুব খুশি হন।

লকডাউন এর মধ্যেই প্যাকেট ভর্তি খাবার পেয়ে খুশি ধরে রাখতে পারেননি অসহায় মানুষগুলো।হরিহর থানার পুলিশ কর্মীদের দাবি সমস্ত দোকানপাট বন্ধ থাকায় অসহায় মানুষগুলোর কথা ভেবে থানার মধ্যেই রান্নার ব্যবস্থা করা হয়েছিল। সেই রান্না করা খাবার অসহায় মানুষগুলোর হাতে পৌঁছে দেওয়া হয়।এটিই হয়তো মানবিকতার নজির।

এমন কঠিন সময়ে মানুষকে মানুষের পাশে দাঁড়াতে হবে। মন্ত্র নিতে হবে একসঙ্গে লড়াই করার। তাই সেই মন্ত্রেই এগিয়ে এলেন পুলিশকর্মীরা।

গ্রামবাসীরা বলেন লকডাউনের মধ্যে‌ এই অসহায় মানুষগুলোর কথা পুলিশ চিন্তা করেছে তার জন্য অবশ্যই ধন্যবাদ। লকডাউন এর জন্য হরিহর পাড়া এলাকায় সমস্ত দোকান বন্ধ। অসহায় মানুষগুলো দোকানপাট বন্ধ থাকায় খাবার পেত না। পুলিশ যে দায়িত্ব নিয়ে এই মানুষগুলোর খাবারের ব্যাবস্থা করেছে তাতে মানুষের আরো আস্থা বেড়ে গেল পুলিশের উপর। গ্রামবাসীরা সকলেই বাহবা দিয়েছে পুলিশ কর্মীদের।