পতৌদি পরিবারে আসছে নতুন সদস্য, ফের মা হচ্ছেন করিনা কপূর

Advertisement

বলিউডের কোনও পরিবার যদি ভক্তদের সবসময় বিস্মিত করে একসাথে বেরোন, তারা হলেন কারিনা কাপুর খান, সাইফ আলি খান এবং তাদের ছেলে তাইমুর আলী খান। ছোটো ছেলেটির জন্মের পর থেকেই তিনি কারিনা এবং সাইফের ভক্তদের কাছ থেকে প্রচুর ভালবাসা পেয়েছেন এবং পাপারাজ্জিদের প্রিয় সন্তান হয়ে উঠেছে। তবে, এখন খবরে বলা হয়েছে, কারিনা এবং সাইফের দ্বিতীয় সন্তানের প্রত্যাশার খবর ঘুরছে। বুধবার এই দম্পতি একটি বিবৃতি জারি করে এবং সুসংবাদ ঘোষণা করেছেন।
তারা অবশেষে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করলেন যে তারা দ্বিতীয় সন্তানের প্রত্যাশা করছেন বলে সমস্ত জল্পনা কল্পনা স্থির করে দিয়েছে। এই দম্পতি একটি বিবৃতিতে শেয়ার করেছেন, “আমরা আমাদের পরিবারে একটি নতুন সদস্য আশা করছি, এটা জানাতে পেরে খুব আনন্দিত !! আমাদের সকল শুভাকাঙ্ক্ষীদের তাদের সমস্ত ভালবাসা এবং সমর্থনের জন্য ধন্যবাদ। “

গত বছর মুম্বই মিররকে দেওয়া একটি সাক্ষাত্কারে কারিনা বলেছিলেন যে তিনি এবং সাইফ কাজ নিয়ে চরম ব্যস্ত এবং তাইমুরের সাথে তারা খুশি। তবে এই দ্বিতীয় দম্পতির দ্বিতীয় সন্তানের প্রস্তুতি নেওয়ার এই খবরের সাথে কারিনা এবং সাইফের ভক্তরা অবশ্যই আনন্দিত হবেন।

এর আগে, যখন ইটাইমস বেবো’র বাবা রণধীর কাপুরের সাথে কথা বলেছিলেন, তিনি প্রকাশ করেছিলেন, “আমি আশা করি এটি সত্য এবং যদি তাই হয় তবে আমি খুব খুশি হব।

এর সাথে সাথে বহু প্রতীক্ষিত সিনেমা ‘লাল সিং চদ্দা’ ছবিতে আমির খানের পাশাপাশি দেখা যাবে কারিনাকে। দু’জনেই এরই জন্য শুটিং শুরু করেছিলেন, তবে বিশ্বব্যাপী স্বাস্থ্য ভীতি দেখানোর কারণে এটি বন্ধ হয়ে গিয়েছিল। ‘লাল সিং চদ্দা’ হলিউডের ছবি ‘ফরেস্ট গাম্প’ এর রিমেক। এটি ২০২০ সালের বড়দিনের সময় স্ক্রিনে আঘাত হানার কথা ছিল তবে সম্প্রতি প্রকাশিত হয়েছিল যে এর মুক্তির তারিখটি ক্রিসমাস ২০২১ এ স্থানান্তরিত হয়েছে।

Advertisement