ছবিটি যদি যুম করে দেখেন তাহলে চমকে যাবেন…

Madhuri dixit photo shoot
Image: Cpllected

সিনেমা জগতের অর্থাৎ রঙিন পর্দায় আমরা যাদেরকে প্রতিনয়ত দেখি তাদের আসল জীবনযাপন টা কেমন! এটা জানার আগ্রহ প্রায় সকলেরই থাকে। আসলে তাদের জীবন আমাদের জীবন থেকে অনেক আলাদা। আমরা যেমন সপ্তাহের শেষে কাজ সেরে বিশ্রামের জন্য একটু কোথাও ঘুরতে যাই তেমনটা কিন্তু তারা একদমই পারে না।

Tajmahal
Tajmahal

যখন তারা তাদের কর্মব্যস্ত জীবন থেকে একটু ছুটি নেয় তাদেরও তখন ইচ্ছা হয় কোন জায়গায় ঘুরতে যাওয়ার। এমন কিছু জায়গায়ও তাদের যাওয়ার ইচ্ছে হয় যেখানে সবাই যায়। কিন্তু ইচ্ছে থাকলে তাদের পক্ষে সেটা সম্ভব না।

আরও পড়ুনঃ উত্তরবঙ্গের সাথে সাথে দক্ষিণবঙ্গেও কি ভারীবৃষ্টির দেখা মিলবে? জেনে নিন আবহাওয়া দপ্তর কি বলছে

Photo with madhuri
Image: Collected

সাধারণ মানুষের কারণে তাদের ঘুরতে যাওয়া অনেক সময় বিপদজনক হয়ে ওঠে। তার জন্য তারা এরকম ব্যস্ত জায়গায় গেলে অনেক সময় লুকিয়ে রাখেন নিজেদেরকে আজকে এমনই এক সেলিব্রিটির কথা আমরা জানব যে একটি ব্যস্ত জায়গায় নিজেকে সাধারণ মানুষের থেকে লুকিয়ে রেখেছিলেন।

a phopo with madhuri dixit
Image: Collected

এই ছবিটিতে মুখ ঢেকে থাকা অবস্থায় যে মহিলাকে দেখতে পাচ্ছেন তিনি আর কেউ নন, বলিউডের বিখ্যাত নায়িকা মাধুরী দীক্ষিত। নিজের ১৮ বছর বিবাহবার্ষিকী উপলক্ষে পরিবারের সঙ্গে ছুটি কাটাতে বেরিয়েছিলেন।

আরও পড়ুনঃ ইচ্ছাশক্তি থাকলে কিনা হতে পারে বাড়িতেই বাপ বেটা মিলে বানিয়ে ফেলল সাইকেল গাড়ি

MAdhuri dixit
Image: Collected

তার পক্ষে বাইরের এই জনসমক্ষে যাওয়া খুবই অসুবিধাজনক তাই তিনি মুখ ঢেকে পরিবারের সঙ্গে তাজমহল দেখতে গিয়েছিলে।

madhuri dixit visit tajmahal
Image: Collected

মাধুরী শনিবার একটি ছবি শেয়ার করেন টুইটারে, যেখানে তাদের দুই ছেলে অরিন এবং রায়ন এবং পরিবারের অন্যান্য সদস্যদের সাথে এই দম্পতি সতেরো শতকের মার্বেলের সমাধির সামনে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। এই অভিনেত্রী, তাজমহলের সামনে তাঁর স্বামী এবং তার বোনের একটি নিক্ষিপ্ত ছবিও ভাগ করে নিয়েছেন।

আরও পড়ুনঃ দৈনন্দিন জীবনে চলার পথে এই চারটি জিনিস কখনো কারো সাথে শেয়ার করবেন না।

madhuri dixit family phjoto
Image: Collected

“রাম ও তার বোনের এই শটটি ভাল লেগেছে। এখনই ফ্ল্যাশ করুন যে ভারতের সাথে তার প্রেমের সম্পর্ক চলছে, জয় হিন্দ,” ক্যাপশনে লিখেছেন মাধুরী।