হাসপাতালে ভর্তি হলেন অভিনেতা সোহম চক্রবর্তী; ভোটের আগেই ধরা পরল সোয়াইন ফ্লু!

Kolkata Hunt Mobile Logo 1

নিজস্ব প্রতিবেদন: হঠাৎ করেই সোয়াইন ফ্লু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন সোহম চক্রবর্তী। তৃণমূলের তারকা প্রার্থী হিসেবে চন্ডীপুর বিধানসভা আসন থেকে লড়াই করছেন তিনি। তবে নতুন নয় দীর্ঘ বেশ কিছুদিন ধরেই তৃণমূল কংগ্রেসে রয়েছেন এই অভিনেতা। প্রথমে দলের হয়ে শুধুমাত্র প্রচার চালালেও পরে আনুষ্ঠানিকভাবে এই দলে যোগদান করেন। সম্প্রতি গতকাল হঠাৎ করেই সামান্য অসুস্থতা দেখা গেলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তার সোয়াইন ফ্লু হওয়ার খবর সামনে আসে। তবে স্বস্তির খবর এই যে করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে সোহমের। তাই আপাতত অনেকটাই বিপদমুক্ত রয়েছেন তিনি। হাসপাতালে ভর্তি হওয়ার আগে এক ফেসবুক পোস্টে ভক্তদের উদ্দেশ্যে চিন্তা না করার কথা জানান সোহম।

আরও পড়ুনঃ জল্পনার অবসান! বিজেপিতে যোগদান করছেন শিশির অধিকারী। রইলো বিস্তারিত।

গতকাল এক ফেসবুক পোস্টে নিজের ভক্তদের উদ্দেশ্যে বার্তা দিয়ে সোহম লেখেন,”আমার শুভানুধ্যায়ীরা, যারা আমার শারীরিক অবস্থা নিয়ে উদ্যোগ প্রকাশ করছো। তাদের উদ্দেশ্যে বলি,উদ্বেগের কোনো কারণ নেই। আমার শারীরিক অবস্থা গুরুতর কিছুই নয়। সামান্য জ্বর ও রুটিন চেকআপ-এর জন্য আমি একদিনের জন্য কলকাতা ফিরি। তবে আমি এখন সম্পূর্ণ সুস্থ। আগামীকালই দেখা হবে আবার সকলের সাথে চণ্ডীপুরের মাটিতে। তোমাদের সকল ভালবাসা এবং উদ্বেগের জন্য আমি আবারো ধন্যবাদ জানাই সকলকে। আমি একদম ঠিক আছি এবং আমার সমস্ত রিপোর্ট ভাল যার জন্য আমি একদিনের জন্য কলকাতায় ছিলাম। আগামীকাল উক্ত অনুষ্ঠানে তোমাদের সকলের সাথে দেখা হবে। জনসভায় উপস্থিত থাকবো আমি এবং তৃণমূল যুব কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি শ্রী অভিষেক ব্যানার্জী। সময় ঠিক দুপুর ৩ টা। ভগবানপুর, ডেরেদিঘী, বি. এড কলেজ মাঠে। সকলের উপস্থিতি একান্ত কাম্য”।

আরও পড়ুনঃ ‘আমার ড্যাড মসজিদে গান গাইতেন, সেই সূত্রে আমি ইসলাম সম্পর্কে পরিচিত হই’, প্রিয়াঙ্কার মন্তব্য ঘিরে উত্তাল নেট দুনিয়া!

ভোটের প্রাক্কালে সোহমের এই অসুস্থতার খবর শুনে স্বাভাবিকভাবেই চিন্তায় পড়ে গিয়েছেন শাসকদলের নেতারা। কারণ ভোটের প্রচারে এই মুহূর্তে চলছে শেষ পর্যায়ের প্রস্তুতি। তাই এই প্রস্তুতিতে কোন রকম ভাবেই খামতি রাখতে চাইছে না তৃণমূল। চলতি বছরের নির্বাচনে জোর প্রতিপক্ষের মুখোমুখি হয়েছে তৃণমূল কংগ্রেস। এমতাবস্থায় তাই নির্বাচনের আগে এহেন পরিস্থিতিতে সোহমের শারীরিক অবস্থার উপর নির্ভর করে কি সিদ্ধান্ত নেবে শাসক দল তা আপাতত বলা মুশকিল। প্রসঙ্গত নির্বাচনের দ্বিতীয় দফায় রয়েছে সোহমের বিধানসভা কেন্দ্র চণ্ডীপুর আসনের ভোট।