এই চার রাশির জীবনে সুখের বন্যা হবে, জেনে নিন আজকের রাশিফল ৯ ই সেপ্টেম্বর বুধবার ২০২০

জেনে নিন আজকের রাশিফল ৯ ই সেপ্টেম্বর বুধবার ২০২০ ajker rashifal wednesday 9 september 2020
ajker rashifal wednesday 9 september 2020
Advertisement

আজকের রাশিফল ৯ ই সেপ্টেম্বর বুধবার ২০২০

শ্রী দেবার্পন: আজকের রাশিফল : রাশিফল এমন একটি জিনিস প্রতিদিন আমাদের ভালো খারাপকে নিয়ন্ত্রণ করে। রাশিফলের মাধ্যমেই আমাদের যা কিছু ভালো এবং যা কিছু খারাপ তাই প্রকাশিত হয় ।

বিসদে জেনে নিন আজকের রাশিফল ৯ ই সেপ্টেম্বর বুধবার ২০২০

মেষ রাশি –

আজ দিনটিতে স্বাস্থের প্রতি যত্নশীল হন।খুব শুভ হবেনা দিনটি। খরচ বুঝেশুনে করুন।নতুন ব্যাবসার পরিকল্পনা করতে পারেন।মন কোনো কারণে বিক্ষিপ্ত থাকতে পারে।দাম্পত্য জীবন সুখের হবে।

আরও পড়ুনঃ ভগবান জগন্নাথদেবের আশীর্বাদে,কখনও শূন্য থাকেনা গৃহস্থের চালের হাঁড়ি

বৃষ রাশি –

আজ দিনটিতে আপনার সন্তানেরা কোনও বিষয়ে সাফল্য পেতে পারে।পারিবারিক সুখ সমৃদ্ধি বৃদ্ধির যোগ রয়েছে।কর্মক্ষেত্রে অন নিজের উপস্থিত বুদ্ধিকে কাজে লাগান।পরিশ্রম কঠোর করতে হবে।সাফল্য দেরিতে আসবে।তথ্যপ্রযুক্তির সঙ্গে যুক্ত ব্যাক্তিদের সাফল্য আসবে।দাম্পত্য কলহের সম্ভাবনা আছে।

মিথুন রাশি –

গৃহে কোনো শুভ কার্য সম্পাদন হতে পারে। আর্থিক কিছু সুবিধা আজ আপনি পেতে পারেন।পুরনো সমস্যা আবার ফিরে আসতে পারে।যৌথ ব্যাবসায়ীদের পক্ষে দিনটি শুভ।পারিবারিক চাহিদা পূরণের চাপ থাকবে।

আরও পড়ুনঃ দিনে তিনবার রং পরিবর্তন করে এই রহস্যময় মন্দিরের শিবলিঙ্গটি। কারণ জানলে চমকে উঠবেন…

কর্কট রাশি –

আজ দিনটিতে নিজের সমস্যা তৃতীয় কোনো ব্যক্তির কাছে না বলাই ভালো।আজ আপনার নীতিবোধ দুর্বল হতে পারে।পারিবারিক সহযোগিতা পাবেন।সন্ধ্যার পর কোনো সুসংবাদ পেতে পারেন।স্ত্রী সঙ্গে বুঝেশুনে কথা বলুন।

সিংহ রাশি –

আজ দিনটিতে স্বাস্থ্য নিয়ে সমস্যায় পড়তে পারেন।পরিবার ও আত্মীয় দের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।দাম্পত্য কলহের সম্ভাবনা রয়েছে। পরিবারকে সময় দিন। কর্মক্ষেত্রে চাপ কমবে।

আরও পড়ুনঃ এই ছয় রাশির উপর মহাদেবের সবসময় আশির্বাদ থাকে, ভবিষ্যৎ সুখের হবে ও প্রচুর ধনসম্পত্তি লাভ হবে…

কন্যা রাশি –

কর্মক্ষেত্রে আজ নতুন কিছু শিখতে পারেন।বিদ্যার্থীদের পক্ষে আজ দিনটি অনুকূল।ব্যাবসায় উন্নতি করতে কোনো বড়ো পদক্ষেপ নিতে পারেন।কর্মক্ষেত্রে বা সামাজিক ক্ষেত্রে আপনার বিরুদ্ধে অভিযোগ করার জায়গা দেবেন না।গুরুত্বপূর্ণ কাজে অমনোযোগী হলে সমস্যায় পড়বেন।

তুলা রাশি –

আজ দিনের শুরুতে সাস্থ্য ভঙ্গ হতে পারে।কাজের চাপ কমবে।মানসিক দুর্বলতা থেকে মুক্তি পাবেন।কোনো উৎস থেকে ধনাগম হতে পারে।পারিবারিক কিছু সমস্যা আসতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে।

আরও পড়ুনঃ গ্রহরাজ শনিদেবের মহাদশা থেকে মুক্তি মেলে শনিবারে মা তারার উপাসনায়

বৃশ্চিক রাশি –

শারীরিক যন্ত্রণার সম্ভাবনা আছে।আজ দিনটি একটু সাবধানে থাকবেন।আর্থিক কিছু সুবিধা ভোগ করতে পারেন।কর্মক্ষেত্রে অভিজ্ঞ বাক্তির্ণপরামর্শ নিন।কর্মে উন্নতিও পদোন্নতির যোগ রয়েছে।

ধনু রাশি –

আজ দিনটি আপনার বিভিন্ন দিকে শান্তি বিঘ্নিত হতে পারে।কোনো সম্পর্ক নষ্ট হবার সম্ভাবনা রয়েছে।ব্যাবসায়ীরা লাভের মুখ দেখবেন।প্রেম ভালোবাসা ক্ষেত্রে বাধা আসার সম্ভাবনা। দাম্পত্য জীবনে ভুল বোঝাবুঝি হতে পারে।

আরও পড়ুনঃ ভক্তি ভরে মায়ের পুজো করলে জীবনে নেমে আসবে সুখের ছায়া

মকর রাশি –

আজ আপনার দৈনিক জীবনযাপনে ছেদ পড়তে পারে।কোনো কিছুতে বিনিয়োগ করার আগে সমস্ত কিছু যাচাই নে করে নিন।কর্মক্ষেত্রে বেশ কিছু সমস্যা আসতে পারে।পারিবারিক সুখ সমৃদ্ধি বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি –

আজ দিনটি আপনার পক্ষে ঝঞ্ঝাট হীন ও চাপমুক্ত ভাবে কাটাতে পারবেন।কর্মক্ষেত্রে কিছু সুখবর আসতে পারে।সন্তানদের জন্য গর্বিত হতে পারেন।পরিবারকে সময় দিন।চাকরির নতুন কোনো যোগ আসতে পারে।

আরও পড়ুনঃ সাতটি জিনিস যা আপনার সংসারকে সমস্ত বিপদ থেকে মুক্ত রাখবে

মীন রাশি –

উত্তেজনা ও চাপ থেকে মুক্তি পাবার চেষ্টা করুন।অধিক পরিশ্রমে শারীরিক ভাবে অসুস্থ হয়ে পড়তে পারেন।তবে আজ আপনার কোনো সুসংবাদ পাওয়ার সম্ভাবনাও আছে।পিতামাতার স্বাস্থ্য উদ্বেগের কারণ হবে। স্ত্রীর সহযোগিতা পাবেন সর্বক্ষণ।

আমাদের এই প্রতিবেদনে আমরা আজকের রাশিফল ৯ ই সেপ্টেম্বর বুধবার ২০২০ তুলে ধরেছি। আপনাদের যদি ভালো লাগে আমাদের প্রতিবেদন আজকের রাশিফল ৯ ই সেপ্টেম্বর বুধবার ২০২০ তাহলে শেয়ার করতে ভুলবেন না।

আরও পড়ুনঃ জীবন খুশিতে ভরে ওঠে কালীঘাটের আনন্দময়ী মায়ের করুণায়…

দৈনিক রাশিফলের আপডেট পেতে হলে চোখ রাখতে হবে #kolkata_Hunt ওয়েবসাইটে অথবা আমাদের ফেসবুক পেজে ।

Advertisement