বরের প্রতি বর্বরতার অভিযোগ; নেট দুনিয়ায় ভাইরাল তিয়াসা রায়ের ভিডিও

নিজস্ব প্রতিবেদন: প্রায় বছর তিনেক আগে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী তিয়াসা রায়। বাস্তব জীবনে তিনি স্বামী হিসেবে বেছে নিয়েছেন তার থেকে ১০ বছরের বড় অভিনেতা সুবান রায়কে। তবে পর্দার শ্যামার সঙ্গে বাস্তব জীবনের তিয়াসার কিন্তু অনেকটাই পার্থক্য।বাস্তব জীবনের তিয়াসা সব সময়তেই খুনসুটিতে মত্ত থাকতে ভালোবাসেন।প্রায়শই স্বামী সুবান রায়ের সঙ্গে বিভিন্ন ফটো এবং ভিডিও পোস্ট করতে দেখা যায় এই অভিনেত্রীকে। কিন্তু সম্প্রতি এমন কি ঘটনা ঘটলো যে শেষ পর্যন্ত স্বামী সুবানের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনতে বাধ্য হলেন তিয়াসা! এমনকি নিজের স্বামীকে তিনি বর্বর বলেও উল্লেখ করলেন।

বরের প্রতি বর্বরতার অভিযোগ; নেট দুনিয়ায় ভাইরাল তিয়াসা রায়ের ভিডিও

আরও পড়ুন: জম্মু ও কাশ্মীরের সোপিয়ানে নিহত ৪ লস্কর-ই-তৈবা জঙ্গি; রইলো বিশদে!

ইতিমধ্যেই তিয়াসার এই অভিযোগ নেট দুনিয়ার আলোচ্য বিষয়বস্তু হয়ে উঠেছে।কারণ গত তিন বছর ধরে বারংবার এই তারকা দম্পতির বিবাহ বিচ্ছেদের খবর সামনে এসেছিল। যদিও প্রতি বারই তা খারিজ করে দিয়েছেন তারা। সম্প্রতি কয়েকমাস আগে জমিয়ে নিজেদের বিবাহ বার্ষিকী পালন করেছিলেন তিয়াসা-সুবান। কিন্তু তাতেও জট কাটেনি নেটিজেনদের। কারণ খবর ছড়িয়ে পড়েছিল স্ত্রীর জনপ্রিয়তা ক্রমশ বাড়তে থাকায় স্বামী সুবান অনেকটাই ক্ষুব্ধ হয়ে উঠেছেন তার প্রতি। তবে কী শেষমেষ সেই বিরোধের জেরেই স্বামীর প্রতি এহেন অভিযোগ আনলেন তিয়াসা?

বরের প্রতি বর্বরতার অভিযোগ; নেট দুনিয়ায় ভাইরাল তিয়াসা রায়ের ভিডিও

আরও পড়ুন: জীবনের এই চরম সঙ্কটে, মা তারাই এখন সবচেয়ে বড় ভরসা

তবে আসল ঘটনাটি কিন্তু সম্পুর্ণ অন্যরকমের। আসলে কোন রকম সমস্যার অভিযোগ নয়, একটি ভিডিওতে গানের লাইনের মিমিক্রি করতে গিয়ে স্বামীর সঙ্গে খুনসুটি করেছেন তিয়াসা।ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে,’শুধু তোমারই জন্য’ সিনেমার দেখতে বউ বউ গানে ঠোঁট নাড়ছেন তিয়াসা।সেই গানেরই একটি লাইন ‘দেখতে বর বর কিন্তু আস্ত বর্বর’ গাওয়ার সময় বরের গাল টিপে বেশ আত্মমগ্ন হয়ে ওঠেন ‘কৃষ্ণকলি’ খ্যাত এই অভিনেত্রী। ভিডিওটিতে একদম মিষ্টি নতুন বউয়ের মতন রূপে দেখা গিয়েছে তিয়াসাকে। সবুজ কাপ্তানের সঙ্গে মাথায় সিঁদুর, কপালে লাল রঙের টিপ সব মিলিয়ে যেন অপরূপা এই অভিনেত্রী। প্রসঙ্গত প্রায় দীর্ঘ কয়েক বছরের প্রেমের সম্পর্কের পর ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন তিয়াসা – সুবান।বিয়ের পরই তিয়াসা পা রাখেন অভিনয় জগতে এবং খুব কম সময়ের মধ্যেই নাম অর্জন করে নেন টেলি অভিনেত্রী হিসেবে।

বরের প্রতি বর্বরতার অভিযোগ; নেট দুনিয়ায় ভাইরাল তিয়াসা রায়ের ভিডিও