রাজনীতি রাজনীতির জায়গায় , এমনটাই প্রমাণ করলেন রাহুল-মমতা-কেজরিওয়াল

amit shah covid positive
ছবি সূত্র: গুগুল
Advertisement

গত রবিবার অমিত শাহ করোনার উপসর্গ দেখায় করোনা টেস্ট করেছিলেন এবং টেস্টে তিনি কোভিড পজেটিভ । রাজনীতি রাজনীতির জায়গায় থাক এমনটাই বোঝা গেল মমতা রাহুল এবং কেজরিওয়াল দের কাছ থেকে অমিত শাহ যখন তার কোভিড পজেটিভ হওয়ার ঘটনাটি তার ওয়ালে পোস্ট করেন তখন তার দ্রুত আরোগ্য কামনা করেন তার বিরোধী পার্টির লোকেরা ।

রবিবার দুপুরে অমিত শাহ টুইট করেন তিনি করোনা আক্রান্ত। তারপরে শুরু হয় সমস্ত দেশবাসীর প্রার্থনা তার সুস্থ হওয়ার জন্য আরোগ্য কামনা করেন এমনকি বিরোধী পার্টির লোকেরা তার আরোগ্য কামনা করছেন

অমিত অমিত শাহের কোভিদ পজেটিভ এর ঘটনাটি শুনে মমতা তৎক্ষণাৎ সুইট করে দেন মমতা তাঁর টুইটে লেখেন, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহজি করোনা পজিটিভ হয়েছেন শুনেছি। কামনা করি উনি দ্রুত সুস্থ হয়ে উঠুন। অমিতজি ও তাঁর পরিবারের জন্য প্রার্থনা করছি।

আরও পড়ুনঃ বিজেপির যুব সংগঠনের নতুন মুখ দেখা গেল দস্যু বীরাপ্পন এর মেয়েকে

শুধু তিনিই নন তার এই খবর শুনে কংগ্রেস নেতা রাহুল গান্ধী আর চুপ থাকতে পারলেন না তিনি ও তার টুইটার হ্যান্ডেল এ পোস্ট করে ফেললেন অমিত শাহ কে নিয়ে এবং তিনি তার দ্রুত আরোগ্য কামনা করছেন এমনটাই জানান ।

রাজনীতির রাজনীতির ময়দানে রাহুল মমতার মতোই তার আরেক প্রতিদ্বন্দী হলো কেজরিওয়াল দিল্লির মুখ্যমন্ত্রী কেজরিওয়াল সর্বকালের শ্রেষ্ঠ বৃহতী তবে অমিত শাহের লোকের কথা শুনতে পেরে তিনি আর চুপ থাকতে পারলেন না তিনি অমিত শাহের আরোগ্য কামনা করলেন

রবিবার অমিত শাহ নিজেই টুইট করেন, ,” প্রাথমিক উপসর্গ থাকায় করোনা পরীক্ষা করিয়েছিলাম। রিপোর্ট পজেটিভ এসেছে। শরীর এখন ভালই আছে চিকিৎসকের পরামর্শমতো কাজ করছি তার পরামর্শমতো ওষুধ খাচ্ছি গরম জল খাচ্ছি আশা করি তাড়াতাড়ি সুস্থ হয়ে বাড়ি ফিরে যাব।” ,কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ভর্তি করা হয়েছে গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে।

Advertisement