রাম মন্দিরের ভিত্তি প্রতিষ্ঠা নিয়ে , অমিত শাহ যা বললেন

amit shah told this on ram mandir
amit shah ছবি সুত্রঃ গুগল
Advertisement

অযোধ্যায় রাম মন্দিরের শিল্যানাসের অনুষ্ঠানকে ভারতের ইতিহাসে স্মরণীয় ঘটনা বলে মনে রাখবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি জানিয়েছেন, ভারতে নতুন করে আবার নতুন অধ্যায়ের শুরু হলো , তাই ই নয় ভারতীয় সভ্যতার সোনালী দিন শুরু হলো আবার ।

ভারতীয় সংস্কৃতি আবার নতুন করে শুরু হয়ে গেল এমনটাই আশা করছেন তিনি । বহু রামলালার ভক্ত এবং ভারতীয় মানুষের কঠোর পরিশ্রমের জেরেই আজ এই রাম মন্দির নির্মাণের কাজ আমরা দেখতে পাচ্ছি ।। সেই সব কঠোর পরিশ্রমী মানুষদের প্রতি সশ্রদ্ধ প্রণাম জানিয়েছেন অমিত শাহ। এছাড়াও তিনি টুইট করে জানিয়েছেন, সনাতন সভ্যতার এই মূল্যবান ঐতিহ্য রক্ষার জন্য যারা বছরের পর বছর সংগ্রাম করেছেন তাদের অক্লান্ত লড়াইয়ের জন্য সালাম জানাই।

আরও পড়ুনঃ অযোধ্যায় রাম মন্দিরে ভূমি পুজো উপলক্ষে প্রতিক্রিয়া দিলেন অভিনেত্রী ও সাংসদ নুসরত

অমিত শাহ বর্তমানে গুরগাঁওয়ের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি তার আগের করা পরিশ্রম নিয়ে বর্ণনা করলেন। তিনি জানিয়েছেন, রাম মন্দির প্রতিষ্ঠার পিছনে নরেন্দ্র মোদির ভূমিকা খুব ভয়ানক , তিনি ই শুধু নন , আরো অনেক দেশবাসী তার কাছে চির কৃতজ্ঞ। দেশবাসী এই দিনটার জন্য অপেখ্যা করে ছিলো অনেক দিন , অবশেষে সব অপেখ্যার সমাপ্তি ঘটলো গতকাল।

মোদি সরকার দেশের সংস্কৃতি, রীতি নীতিকে সর্বদা বজায় রাখবে এমনটাই বললো স্বরাষ্ট্র মন্ত্রী । তিনি আরও জানান, এই মন্দির নির্মাণের ফলে রাম ভক্তদের আনাগোনা দেখা যাবে, তাদের অনেক সন্তুষ্টি ও হয়েছে । এই মন্দির কয়েক শতাব্দী ধরে চলে আসা হিন্দুদের বিশ্বাসের প্রতীক হিসেবে বিশ্ব দরবারে তুলে ধরবে, এমনটাই তার বিশ্বাস ।।

Advertisement