সোশ্যাল মিডিয়ায় এখন বাংলা জনপ্রিয় অভিনেতা অনির্বাণ কে নিয়ে চলছে তুমুল ট্রোল, রইলো ভিডিও টুক করে দেখে নিন

সোশ্যাল মিডিয়ায় এখন বাংলা জনপ্রিয় অভিনেতা অনির্বাণ কে নিয়ে চলছে তুমুল ট্রোল
সোশ্যাল মিডিয়ায় এখন বাংলা জনপ্রিয় অভিনেতা অনির্বাণ কে নিয়ে চলছে তুমুল ট্রোল

বাংলা খবর ডেস্ক: বর্তমানে বাংলা ছবির এক জনপ্রিয় অভিনেতা হলো অনির্বাণ ভট্টাচার্য। যে বাংলা ছবিতে প্রতিবারই এক অন্য অন্য স্বাদের অভিনয় বাংলা দর্শককে মুগ্ধ করে চলেছে। আর তার সাথে সাথে তিনি সমস্ত বাঙালি কোন নারী ক্রাশ বটে। আর এই লকডাউন খুলতেই গত 21 অক্টোবর মুক্তি পেয়েছে দেবালয় ভট্টাচার্য্য পরিচালিত “ড্রাকুলার স্টার”। ছবিটি মুক্তির পরই ছবিটিকে নিয়ে বেশ শোরগোল শুরু হয়েছে। আর এসবের মধ্যেই লিক হয়ে যায় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের গোপন ভিডিও।

আরও পড়ুন – পুজোর কটা দিন মেয়েদের জন্য ক্যাব চালাবেন মেয়েরাই, অভিনব সিদ্ধান্ত ঘোষণা করলেন

আরে সোশ্যাল মিডিয়ার যুগে স্বাভাবিকভাবেই সেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। আর ভাইরাল হওয়ার পরই শুরু হয় অভিনেতাকে নিয়ে কুরুচিকর মন্তব্য এবং গালাগালি। কয়েক বছর আগে “ছত্রাক” ছবিতে পাওলি দামের সঙ্গে করার কিছু ভিডিও ক্লিপ নিয়েও চলছিল শোরগোল। সেখানেই অনির্বাণ ভট্টাচার্যের এই ভিডিওটি লিক হয়ে যায়। ভিডিওটি নিয়ে স্বাভাবিকভাবে অভিনেতা নামে নানান রকম মন্তব্য করা হয়েছে। কিন্তু আসলে ভিডিওটি জয়রাজ ভট্টাচার্যের একটি নতুন ছবি ঘ্যাচাং ফু’-র একটি দৃশ্য। এই ছবিটিতে অনির্বাণ ভট্টাচার্য এর সঙ্গে কৌশিক মুখার্জি ও সঙ্গে আরও তাবড় তাবড় অভিনেতার অভিনয় করেছেন।

আরও পড়ুন – শুধু বাস নয় চুরি হয়ে গেলো গোটা বাসস্ট্যান্ডই, খুঁজে দিতে পারলে মিলবে পুরস্কার, জানুন এই আজব ঘটনা কোথাকার

ভিডিওটিতে দেখা যাচ্ছে অনির্বাণ ভট্টাচার্য এবং তার সঙ্গে নিও অর্ধনগ্ন হয়ে ঘনিষ্ঠ অবস্থায় রয়েছেন। ভিডিওটি আসলে ওই সিনেমার একটি এডিটেড দৃশ্য ছিল। এই বিষয়ে অনির্বাণ ভট্টাচার্য কে কিছু বলতে বলা হলে তিনি এই মুহূর্তে কিছুই বলতে রাজি হননি ।