গরিবের ভগবান সোনু সুদের বিশ্বজয়, শুভেচ্ছার ভরিয়ে দিলেন অনুরাগীরা

কলকাতা হান্ট ডেস্কঃ করোনাকালে যখন সবাই গৃহবন্দি অবস্থায় কে তার নিজের এবং নিজের প্রিয়জনের প্রাণের কথা ভাবছিলেন সেই সময় রিল লাইফের এক ভিলেন হয়ে উঠেছিল রিয়েল লাইফের হিরো। আশাকরি এতক্ষণে বুঝে গিয়েছেন কার কথা বলা হচ্ছে। বলিউডের অভিনেতা সোনু সুদ (Sonu sood)। যাকে বর্তমানে এখন মানুষ মসিহা বলেই চেনে। আর এবার ভারতের নাম উজ্জ্বল করতে চলেছেন অভিনেতা সোনু। রাশিয়ায় আয়োজিত স্পেশাল অলিম্পিক (Special Olympics)-এ ভারতের মুখ অর্থাৎ ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সোনু।

লেটেস্ট খবরঃ- নুসরতের সন্তানের বাবা যশ, খবর প্রকাশ্যে আসতেই চটলেন অনুরাগীরা, অভিনেতাকে বয়কটের ডাক নেটদুনীয়ায়

 

View this post on Instagram

 

A post shared by Sonu Sood (@sonu_sood)

২০২২ সালে জানুয়ারি মাসে রাশিয়াতে অনুষ্ঠিত হতে চলেছে স্পেশাল অলিম্পিকস ওয়ার্ল্ড উইন্টার গেমস (Special Olympics World Winter Games in Russia in 2022)। এই স্পেশাল অলিম্পিকস ওয়ার্ল্ড উইন্টার গেমস ১৯৬৮ সাল থেকে প্রকৃতি বছর অন্তর অনুষ্ঠিত হয়। এই অলিম্পিকে অংশ নেয় বিশেষভাবে সক্ষম মানুষরা।

 

View this post on Instagram

 

A post shared by Sonu Sood (@sonu_sood)

স্পেশাল অলিম্পিকস ওয়ার্ল্ড উইন্টার গেমসে ভারতের মুখ হওয়ার কথা জানতে পেরে সোনু নিজের সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘এরকম একটা সুযোগ পেয়ে সত্যিই গর্ব হচ্ছে। আশা করি, দেশের খেলোয়াড়েরা রাশিয়ার মাটিতে দেশের মুখ উজ্জ্বল করবেন।’ সম্প্রতি ভার্চুয়াল সাংবাদিক বৈঠকে অভিনেতা সোনু সুদ জানান, বিদেশের মাটিতে নিজের ট্যালেন্টকে প্রমাণ করার এটাই সবচেয়ে বড় সুযোগ। আশা করি, দেশের খেলোয়াড়রা এই সুযোগ পুরোপুরি কাজে লাগাবেন।’

 

View this post on Instagram

 

A post shared by Sonu Sood (@sonu_sood)

স্পেশাল অলিম্পিকস ওয়ার্ল্ড উইন্টার গেমসে ভারতের মুখ সোনু হচ্ছেন শুনে সোনুর পাশাপাশি তার অনুরাগীরা এই খবরে যথেষ্ট খুশি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে অভিনেতাকে তার ফ্যানরা শুভেচ্ছা বার্তা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button