730 GB ডেটা ভ্যালিডিটি 365 দিন পাবেন মাত্র 2 টাকা খরচে! তোলপাড় করা অফার রিলায়েন্স Jio-র!

নিজস্ব প্রতিবেদন-যেখানে অন্যান্য টেলিকম সংস্থাগুলি নিজেদের অস্তিত্বকে টিকিয়ে রাখার জন্য একে অপরের সাথে সংযুক্ত হচ্ছে সেখানে কিন্তু একচেটিয়া বাজার দখল করে রয়েছে রিলাইন্স জিও। এ কথা অস্বীকার করার কোনো রকম কোনো উপায় নেই যে রিলায়েন্স জিও কম দামে যেভাবে উন্নত ইন্টারনেট পরিষেবা দিয়ে যাচ্ছে গোটা দেশবাসীকে তাতে আগামী দিনে হয়তো আরো অনেক বেশি সংখ্যক গ্রাহক আকৃষ্ট হবে এই টেলিকম সংস্থার প্রতি ।

তার পাশাপাশি প্রতিনিয়ত যে সমস্ত লোভনীয় অফার গুলি রিলায়েন্স জিও নিয়ে আসছে তাদের গ্রাহকদের জন্য তাতে সংকটের মুখে পড়ে আছে অন্যান্য টেলিকম সংস্থা গুলি। এবার মাত্র ২ টাকা বেশি খরচ করলে আপনি পেয়ে যাবেন দ্বিগুণ পরিষেবা।রিলায়েন্স জিওর একাধিক প্ল্যান রয়েছে কখনো সেটি ২৮ দিনের জন্য, কখনো আবার এক বছরের জন্য কখনো দুই বছরের জন্য। প্রিপেড ছাড়া পোস্ট পেড ওরিলাইন্স জিও নিজেদের অধিপত্য বিস্তার করেছে।

তবে সম্প্রতি যে প্ল্যান সম্পর্কে আপনাদের বলতে চলেছি সেটি সম্পর্কে আপনারা জানলে রীতিমত অবাক হবেন। কারণ সেখানে মাত্র ২ টাকা বেশি খরচ করে আপনি দ্বিগুণ ইন্টারনেট পরিষেবা পেয়ে যাবেন। আসুন দেখেনি সে প্ল্যান গুলি কি কি।উৎসবের আমেজে রিলায়েন্স জিও দুটি নিত্যনতুন প্রিপেড প্ল্যান রয়েছে।

এটির মূল্য হচ্ছে ২৩৯৭ টাকা যেখানে আপনি প্রতিদিন ১ জিবি করে ডাটা পেয়ে যাবেন। চাইলে আপনি সে ১ জিবি ডাটা শেষ নাও করতে পারেন। কিন্তু সর্বমোট ৩৫৬ জিবি ডাটা পেয়ে যাচ্ছেন। তার পাশাপাশি থাকছে প্রতিদিন ১০০ টা করে এসএমএস এর সুবিধা এবং আনলিমিটেড কলিং এর ব্যবস্থা এই প্ল্যানের বৈধতা হচ্ছে ৩৬৫ দিন।

অপরদিকে মাত্র ২ টাকা বেশি দিয়ে অর্থাৎ ২৩৯৯ টাকা দিয়ে যে তারা জারি করেছে সেখানে আপনি পেয়ে যাবেন প্রতিদিন ২ জিবি করে ডাটা। ১০০ টা করে এসএমএস প্রতিদিন এবং আনলিমিটেড কলিং এর সুবিধা এই প্রাণের বৈধতা হচ্ছে ৩৬৫ দিন।

আরও পড়ুন

Back to top button