মণ্ডপে দুর্গাপূজা দেখতে এসে পার্স হারিয়ে ফেললেন অভিনেত্রী কাজল! তারপর যা করলেন! মুহূর্তে ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বাঙালির শ্রেষ্ঠ পুজোর দুর্গাপূজা। এই দূর্গা পূজার জন্য আমরা অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকি টানা এক বছর। যারা বাইরে কাজের সূত্রে থাকে তারাও ঘরে ফেরার আনন্দ পায়। তার পাশাপাশি নতুন পুরনো বন্ধুদের সাথে একসাথে জমিয়ে আড্ডা দেওয়ার আনন্দটাই আলাদা। দুর্গাপুজোর শেষ হলে বিষণ্ণতার সুর বাজে প্রতিটি বাঙালির মনে। শুধুমাত্র এই পশ্চিমবঙ্গ নয় পশ্চিমবঙ্গের বাইরে ভারতের যেখানে যেখানে বাঙালি রয়েছে সেখানে সেখানে কিন্তু জাঁকজমকপূর্ণভাবে আয়োজিত হয়েছে এবারের দুর্গা পুজো।

এমনকি এই দুর্গাপূজা অনুষ্ঠানে চিত্র দেখা গেছে বলিউড এও। অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন কাজল মুখার্জি যিনি আগাগোড়া একজন বাঙালি তার কাছে দুর্গাপুজো আনন্দটা আরো বাকি সকল বাঙ্গালীর মতন এক হবে সে ব্যাপারে নতুন করে বলার আর কোন অপেক্ষা রাখে না। কাজল জন্মগ্রহণ করেন ৫ আগস্ট ১৯৭৪ সালে, এছাড়াও বিবাহত্তোর কাজল দেবগন নামে পরিচিত, একজন ভারতীয় বাঙালি চলচ্চিত্র অভিনেত্রী, যিনি মূলত হিন্দি চলচ্চিত্রে কাজ করেন।

ভারতের মুম্বইয়ে মুখার্জী-সমর্থ পরিবারে জন্ম নেওয়া কাজল অভিনেত্রী তনুজা সমর্থ এবং চলচ্চিত্রনির্মাতা শমু মুখার্জী দম্পতির কন্যা। কাজল ভারতের অন্যতম সফল এবং সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী। কর্মজীবনে তিনি বারটি ফিল্মফেয়ার পুরস্কার মনোনয়নের মধ্যে ছয়টি পুরস্কার জিতেছেন। তার মাসী নূতনের সাথে যৌথভাবে তিনি সর্বোচ্চ পাঁচবার ফিল্মফেয়ার শ্রেষ্ঠ অভিনেত্রী পুরস্কার বিজয়ের রেকর্ড ধরে রেখেছেন। ২০১১ সালে তিনি ভারত সরকার কর্তৃক দেশের চতুর্থ সর্বোচ্চ সম্মানিত পুরস্কার পদ্মশ্রীতে ভূষিত হয়েছেন।

প্রতিবছরের মতো এবছরও তার বাড়িতে জাঁকজমকপূর্ণভাবে দুর্গা পুজোর আয়োজন করা হয়েছিল। এবং সেই পুজোতেও উপস্থিত ছিল নামিদামি তারকার এবং পরিচালকেরা। প্রত্যেকের সাথে সৌজন্য আলাপ করতে দেখা গেছে কাজল মুখার্জি কে। কিন্তু হঠাৎ করে তিনি বিচলিত হয়ে পড়েন। তার কারণ হচ্ছে তার পার্স অর্থাৎ টাকা রাখার যে জায়গা সেটি কোন কারণে হারিয়ে গেছে এবং এই ভিড়ের মাঝে তিনি কোথায় সেটি কে রেখেছেন তার মনে পড়ছে না। যার ফলে তিনি বিচলিত হয়ে পড়েছেন ।এবং খোঁজাখুঁজি শুরু করেছেন সেই মুহূর্তটা ফুটে উঠেছে ক্যামেরার মাধ্যমে ভিডিওটি দেখলে আপনি সম্পূর্ণ ঘটনা বুঝতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button