ছেলে,স্বামী ও পরিবারের সকলকে নিয়ে দারুণ আনন্দে পুজো কাটালেন অভিনেত্রী কোয়েল মল্লিক! মুহূর্তে ভাইরাল হলো তার শেয়ার করা ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- একজন অভিনেত্রী কি ভাবে যে সংসারী হয়ে উঠতে পারে সেটা কোয়েল মল্লিক কে দেখলেই বোঝা যায়। নাটের গুরু সিনেমার মাধ্যমে তার অভিনয় জগতে পদার্পণ ঘটলেও আপাতত তার গুড়ি তার পরিবার। নাটের গুরু সিনেমার পাশাপাশি বন্ধন সাত পাকে বাঁধা একাধিক দুর্ধর্ষ ছবিতে অভিনয় করে সেখানে জয় করেছিল দর্শকদের মন । আলোচনার মূল কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিল কোয়েল মল্লিক।

প্রতিটি সিনেমাতে কোয়েল মল্লিক কে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকে তার অনুরাগীরা । সেই অর্থে প্রতিনিয়ত বেড়েই চলে তার জনপ্রিয়তা। অবশেষে ২০১৩ সালে প্রযোজক নিসপাল সিং কে তিনি বিয়ে করেন। তারপর থেকেই অল্প অল্প ভাবে অভিনয় থেকে দূরে সরতে শুরু করে অভিনেত্রী । শেষবারের মতন তাকে ফ্লাইওভার সিনেমাতে অভিনয় করতে দেখা গিয়েছিল। সন্তান জন্মগ্রহণ করার পর থেকে অনেকখানি সংসারী হয়ে উঠেছেন তিনি।

তাই অভিনয় জগত থেকে সম্পূর্ণ রকমভাবে সরে এসেছেন । কিন্তু ফের আরও একবার আলাদা মাত্রায় ধরা দিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। গতবছর যখন দেশজুড়ে ম-হামা-রী তুঙ্গে সেই মুহূর্তের নতুন একটা পুত্র সন্তানের জন্ম দিয়েছিল কোয়েল মল্লিক। কোয়েল মল্লিক এর অবদান কতখানি সেটা নতুন করে বলার আর অপেক্ষা রাখে না ।

তার বাবা অনেকদিন ধরে অভিনয় জগতের সাথে যুক্ত থাকলেও বাবার পরিচয় এর সাহায্য নিয়ে নয় বরং নিজের দক্ষতা তে অভিনয় জগতের সাথে তিনি যুক্ত হয়েছেন এবং সফলতা অর্জন করেছেন । সন্তান জন্মগ্রহণ করার পর থেকে বিন্দুমাত্র মেদ জন্মাতে দেয়নি তার শরীরে এবার আলাদা রূপে দেখা গেল সেই অভিনেত্রী কে । দুর্গাপুজোর সময় নিজের পরিবার এর সাথেই অষ্টমী পানন করলেন তিনি। সাথে ছিলো তার বাবা মা স্বামী ছেলে সহ আরো অনেকে।

কোয়েল মল্লিক সকলের উদ্দেশ্যে বলেন যে পুজো ভাল করে কাটান। করোনা সতর্কতা অবশ্যই মেনে চলুন। ঐদিন কোয়েল মল্লিককে দেখা গিয়েছিল লাল পাড় সাদা রঙের একটি শাড়ি পরা অবস্থায়। পাশাপাশি সাদা রঙের পাঞ্জাবি পরা অবস্থায় দেখা গিয়েছিল তার স্বামী নিসপাল সিং কে। হলুদ জামা প্যান্ট পরা অবস্থায় দেখা যায় তার পুত্র সন্তান কে।সেই ছবিগুলো দেখে এমনটা বোঝা যাচ্ছে যে কোয়েল মল্লিক বুঝার বাকি সময়টা পরিবারের সাথে কাটিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button