লাল বেনারসী পরে, কনের সাজে হিন্দি গানের তালে তালে চোখ মারছেন সকলের প্রিয় মিঠাইরানী! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-অবশেষে বহু প্রতিক্ষার পর দর্শকদের মনের মতন প্রমো দেখা গেল মিঠাই ধারাবাহিকে । আমরা জানি এই ধারাবাহিকটি শুরু হওয়ার মাত্র দুই সপ্তাহের মধ্যে টিআরপির নিরিখে শীর্ষস্থানে প্রথম স্থান অধিকার করেছিল । জনপ্রিয়তার নিরিখে এত দ্রুত বৃদ্ধি ঘটে যাওয়া ধারাবাহিকের খুব অল্প সময়ে দর্শক সংখ্যা বাড়তে থাকে এই ধারাবাহিকে । যেহেতু একটি একান্নবর্তী পরিবারের সাথে সমাজের মেলবন্ধন ঘটানো হয়েছে নিখুঁতভাবে তাই এই ঘটনার এই ধারাবাহিকে হারাচ্ছেন প্রতিটি দর্শকেরা।

দাদু সংসার ত্যাগ করার পর অবশেষে দাদুর ইচ্ছে পূরণ হয়েছে । সিদ্ধার্ত হাঁটু গেড়ে মিঠাই কে বিয়ের প্রস্তাব দিয়েছে । যদিও তারা বিয়ে করার জন্য প্রস্তুত হচ্ছে ।তবুও এখনো পর্যন্ত মিঠাইয়ের মনের দ্বন্দ্ব রয়েছে সিদ্ধার্থকে বিয়ে করা নিয়ে সম্প্রতি একটি প্রমো প্রকাশিত হয়েছে ইউটিউবে । সেখানে বিয়ের এবং সিঁদুর দানের দৃশ্যকে তুলে ধরা হয়েছে সে একেবারে বাধাহীনভাবে হয়েছে এমনটা নয় । এসেছে অনেক বাধা । তবে সমস্ত বাধা পেরিয়ে তারা বিয়ে করতে পেরেছে । অবশেষে সেই সিঁদুর দানের এর পর্ব থেকে একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে তাকে দেখা যাচ্ছে একদম কনের সাজে।

এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি বিয়ের কনের সাজে তুমে যো ম্যায়নে দেখা গানের সঙ্গে লিপ দিয়েছেন অভিনেত্রী সৌমিতৃশা কুন্ডু। এই ভিডিওতে আমরা দেখতে পেলাম মিঠাই রানী আবার এই গানে চোখ মেরেছে। বর্তমানে এই রিল ভিডিও তুমুল ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়াতে। অনেকেই এই ভিডিওটি পছন্দ করেছেন যার ফলে ভিডিওটি খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তা পেয়েছে । ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে । তার পাশাপাশি তাদের প্রিয় অভিনেত্রী কে দেখতে পেয়ে বেজায় খুশি তার অনুরাগীরা ।।

আরও পড়ুন

Back to top button