সিদ্ধার্থের মৃ-ত্যু-র শোক কাটিয়ে অবশেষে স্বাভাবিক জীবন ও কাজে ফিরলেন প্রেমিকা শেহনাজ গিল! দারুন ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-.” আমার মধ্যেই সিদ্ধার্থ শুক্লা কে বাঁচিয়ে রাখব “-ঠিক এমনটাই বক্তব্য মন্তব্য করেছিলেন তার প্রেমিকা শেহনাজ গিল। গত ২ রা সেপ্টেম্বর হঠাৎ করেই হূদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু ঘটে তরুণ অভিনেতার। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছিল গোটা বলিউড ইন্ডাস্ট্রিতে। তার পাশাপাশি তার প্রভাব দেখা গিয়েছিল টলিউড ইন্ডাস্ট্রি মধ্যেও। কারণ টলিউড ইন্ডাস্ট্রি এমন অনেক মানুষ রয়েছেন যারা সরাসরি সিদ্ধার্থ শুক্লা ভক্ত ছিলেন। কিন্তু সবথেকে বেশি ভেঙে পড়তে দেখা গিয়েছিল তার প্রেমিকা সেহেনাজ গিল কে।

সিদ্ধার্থ শুক্লা মৃত্যু সে কোনরকম ভাবে মেনে নিতে পারেনি। বিগবসের বিজয়ী সিদ্ধার্থ শুক্লা কে বিগ বস এর মঞ্চ থেকেই চেনেন শেহনাজ গিল। এবং সেখানেই তার সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন। মন থেকে এতটা গভীর ভাবে তিনি ভালোবেসেছিলেন যে তার চলে যাওয়াকে কোনরকম ভাবে তিনি মেনে নিতে পারছেন না। অনবরত কান্নাকাটি করার ফলে শারীরিক অবনতি ঘটতে থাকে প্রতিনিয়ত। এই মুহূর্তে তাকে ভর্তি করা হয় হাসপাতালে।

কিন্তু হাসপাতালে নিয়ে গিয়েও রেহাই পায়নি। কারণ সেখানে একই রকমভাবে অনবরত কান্নাকাটি করছিল। যার ফলে এক প্রকার চিন্তিত হয়ে পড়েছিল চিকিৎসকেরা। কিন্তু নিজের মনকে তিনি নিজে সান্ত্বনা দিয়েছে এবং এমনটা ঠিক করেছেন যে কাজের মাধ্যমে তিনি তার সিদ্ধার্ত বাঁচিয়ে রাখবেন কোটি-কোটি দর্শকের মাঝে। তাই পুনরায় কাজে ফেরার সিদ্ধান্ত গ্রহণ করেছিলেন তিনি।

কিছুদিন আগেই তিনি জানিয়েছিলেন যে পুনরায় তিনি কাজে ফিরছেন। এবার তার একটি ছোট্ট ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হলো। পাঞ্জাবি একটি সিনেমাতে তিনি অভিনয় করেছেন এবং সিনেমাটার নাম হল হসলা রাখ। আর সেই মুহূর্তের ছোট্ট একটি ভিডিও ক্লিপ ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। যেখানে সেহেনাজ গিল কে আগের মতন ঝলমলে হাসিখুশি তে দেখা যাচ্ছে। তবে ভেতরে কতটা দুঃখ বহন করেছে তা হয়তো বাইরে থেকে বোঝা সম্ভব নয়।

আরও পড়ুন

Back to top button