‘আপনারা বিবাহিত না অবিবাহিত?’ দশমী তে সিঁদুর খেলে নেটিজেনদের প্রশ্নের মুখে সোহিনী, রাইমা ও তনুশ্রী

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি বাঙালির সবথেকে বড় উৎসব দুর্গাপূজো ইতিমধ্যে শেষ হয়ে গেছে। সবাই আবার ধীরে ধীরে যে যার মতো কাজে ফিরেছেন এই পুজোর চার দিনের জন্য আপামর বাঙালি সারা বছর অপেক্ষা করে থাকেন। এই চার দিনে সবার আনন্দে যেন মন ভরে ওঠে। কিন্তু দশমীর দিন তো মাকে বিদায় দিতেই হয় নিয়ম অনুসারে । তাই মাকে বরণ করে সিঁদুর খেলার মধ্যে দিয়ে মাকে বিদায় জানায় আপামর বাঙালি।

দশমীর দিন সিঁদুর খেলা বাঙালি রীতি। সমস্ত বিবাহিত মহিলাদের সেদিন সিঁদুর খেলতে দেখা যায়। সমস্ত তারকারাও সিঁদুর খেলায় মেতে ওঠেন সেদিন। এই সিঁদুর খেলা কে কেন্দ্র করে বহু তারকা দের ফটো ও ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে দেখা যায়। ঠিক তেমনি টলিউডের 3 অভিনেত্রীর সিঁদুর খেলার ফটো সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কটাক্ষের সম্মুখীন করে তুলেছে।

দূর্গা পূজার দশমীর দিন দুর্গা কে বরণ করতে দেখা যায় তনুশ্রী চক্রবর্তী কে। তার পরনে ছিল লাল শাড়ি আবার সেই মণ্ডপেই লাল পাড় সাদা শাড়ি পড়ে দেখা গিয়েছিল রাইমা সেন আর লাল শাড়িতে দেখা দিয়েছিল সহিনি সরকারকেও।এদিন 10 মিনিট পর এই তিন অভিনেত্রী একে অপরের সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন আর তারপর থেকেই শুরু হয় সোশ্যাল মিডিয়ায় তুমুল ঝড়।

এই ছবি অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন আর তারপরেই ‘সিঁদুর কি এমনি এমনি পরা যায়? আপনারা কি বিবাহিত নাকি অবিবাহিত?’ প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে সোহিনী তনুশ্রী ও রাইমা সেনকে। বিভিন্ন রকম প্রশ্নের সম্মুখীন হলেও অভিনেত্রীরা নেটিজেনদের কোন কিছুতেই পাত্তা দেননি।

সম্প্রতি সিঁদুর খেলার যে ছবিগুলো ভাইরাল হয়েছে তার মধ্যে দেখা গেছে রাইমা সেনের মা মুনমুন সেনকেও। এছাড়াও দেখা গেছে রনিতা দাস, উষসী চক্রবর্তী সহ আরো তাদের পরিচিত বিভিন্ন কয়েকজনকে। সিঁদুর খেলার পর তারা ঢাকের তালে কোমর দুলিয়ে নাচ করেছেন। সম্প্রতি সেই ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন

Back to top button