অসাধারণ কণ্ঠে বাংলা গান গেয়ে সকলকে মুগ্ধ করলেন বাংলার মেয়ে অরুনীতা কাঞ্জিলাল! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- ইন্ডিয়ান আইডলের সুবাদে এখন ভারতবর্ষের প্রায় প্রতিটি মানুষ জেনে গেছে অরুনিতা কাঞ্জিলাল । তার বাড়ি বনগাঁ তে । বাংলা থেকে উঠে গিয়ে হিন্দি জগতে এভাবে মঞ্চ কাঁপিয়ে সহজ ব্যাপার ছিল না তার পক্ষে । তবুও তিনি তেমনটা করেছেন তাইতো এই ভারতবর্ষে দর্শকদের মনে গভীর ভাবে জায়গা করে নিয়েছে অরুনিতা কাঞ্জিলাল ।

তিনি ইন্ডিয়ান আইডল এ বিজয়ী হতে পারেননি । হয়েছেন দ্বিতীয় কিন্তু তবুও জনপ্রিয়তার নিরিখে টক্কর দিতে পারে যে কাউকে এবং অনেক মানুষ তাকে দ্বিতীয় শ্রেয়া ঘোষাল হিসেবে ইতিমধ্যে জানতে শুরু করেছে। যদিও তিনি তেমনটা মনে করেন না । বেশ কিছুদিন আগেই হিমেশ রেশমিয়া ডিরেকশনে হিমাচলে গায়ক পবনের সাথে একটি গান ডুয়েট করেছিলেন অরুনিতা যা প্রকাশ হওয়ার সাথে সাথেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল সাইবার দুনিয়াতে ।

তবে শুধুমাত্র যুগলবন্দী নয় মাঝে মধ্যে খালি গলাতে নিজেদের পছন্দমত গান করে চলেন অরুনীতা । কিছুদিন আগে শেরশাহ সিনেমার লম্বিয়া নামক গানটি গেয়েছিলেন এবং মূল গানের পাশাপাশি তাঁর গাওয়া গানটি ও কিন্তু মানুষজন ব্যাপক পরিমাণে পছন্দ করেছিল । ভাইরাল হয়েছিল ঝড়ের গতিতে । তবে এবার রবীন্দ্র সংগীত গাইতে শোনা গেল অরুণি তা কে ।

সাধারণত রবীন্দ্রসঙ্গীত গাইতে দেখা যায়না অরুনিটাকে । তবে এবার তিনি গাইলেন । তুমি রবে নিরবে গানটি কে খালি গলায় উপস্থাপন করলেন দর্শকদের সামনে যা মুহূর্তের মধ্যে দ-খল করেছে খবরের সাথে সাথে দর্শকদের মন । ইতিমধ্যে ব্যাপক পরিমাণে রয়েছে সেই ভিডিও । বাঙালির মেয়ে বাংলায় গান করবে এমনটা তো ভীষণ স্বাভাবিক এই ধরনের মন্তব্য করেছেন অনেকে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button