মিষ্টি গলায় বাংলা গান গেয়ে ফের সকলের মন জয় করলো অরুণিতা, ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতিই আগস্ট মাসেই ভারতের জনপ্রিয় হিন্দি গানের রিয়ালিটি শো ‛ইন্ডিয়ান আইডল’- এর ১২ তম সিজন শেষ হয়ে গিয়েছে। এই বছরের স্বাধীনতা দিবস ১৫ আগস্টের দিন আজ পর্যন্ত হওয়া সবথেকে বিশাল গ্র্যান্ড ফিনালের লড়াই শেষ করে এবছরের ইন্ডিয়ান আইডলের শিরোপা অর্জন করেছে হিমাচলের ‛পবনদ্বীপ রাজন’। আর সেয়ানে সেয়ানে টক্কর দিয়ে দ্বিতীয় স্থান অধিকার করেছেন বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল। আজ এই গায়িকার সন্মন্ধেই একটু চর্চা করবো।

বলিউডের জনপ্রিয় মিউজিক ডিরেকটর হিমেশ রেশমিয়ার ডিরেকশনে ইতিমধ্যেই সে তার প্রতিদ্বন্দ্বী বন্ধু পবনদীপের সঙ্গে একটি ডুয়েট গান গেয়ে বেশ চর্চিত হয়েছে। বর্তমানে অরুনিতার নিজেস্ব একটি ইউটিউব চ্যানেলও আছে এবং তা অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। সে তার এই ইউটিউব চ্যানেল থেকে মাঝেমধ্যেই সম্পুর্ন বা আংশিক নিজের গাওয়া বেশ কিছু গানের ভিডিও আপলোড করে থাকেন।

সম্প্রতি অরুনিতা নিজের গাওয়া একটি রবীন্দ্রসঙ্গীতের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন। তার চিরাচরিত গানের বাইরে আমরা অরুনিতাকে খুব কমই দেখেছি। তাই তার গলায় রবীন্দ্রসঙ্গীত ‛তবুও তুমি রবে নিরবে’ গানটি শুনতে যেন আরো মধুর লাগছে। অরুনিতা যে ভালো গায়িকা তা নিয়ে কারোর সন্দেহ নেই তবে তার গলায় রবীন্দ্রসঙ্গীত যে এতটা সুন্দর লাগবে সেটা অনেকেরই কল্পনার বাইরে।

এমন সুন্দর একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে যেতেই তুমুল জনপ্রিয় হতে শুরু করেছে। ইতিমধ্যেই ভিডিওটি প্রায় ৪ লক্ষ এর কাছাকাছি ভিউ পেয়ে গিয়েছে। তার সাথে নেটিজেন মহল দারুন সব কমেন্টে বাক্স ভোরে দিয়েছেন। আপনাকেও ভিডিওটি দেখার অনুরোধ রইলো।

আরও পড়ুন

Back to top button