বিজেপি এবং NCB-র মিলিত চক্রান্তেই ফাঁসানো হচ্ছে আরিয়ান খান কে, চাঞ্চল্যকর তথ্য উঠে এলো মহারাষ্ট্রের মন্ত্রীর কাছ থেকে

নিজস্ব প্রতিবেদন: সারা নেটদুনিয়ায় বর্তমানে নজরকাড়া খবর হলো মাদক কান্ডের নাম জড়িয়েছে শাহরুখ খানের পত্র আরিয়ান খান। মুম্বাইয়ের একটি প্রমোদতরীতে মাদকসেবনের পার্টি করছিলেন আরিয়ান খান। সেখান থেকেই গত শনিবার রাতে তাকে পাকড়াও করেছে ন্যাশনাল কন্ট্রোল ব্যুরো। এই নিয়ে সারা দেশ জুড়ে শোরগোল পড়ে গিয়েছে।

এই মামলা থেকে শত চেষ্টার পরেও এখনো পর্যন্ত উদ্ধার করতে পারেননি বলিউড অভিনেতা শাহরুখ খান। আরো বেশ কিছুদিন তাদের জেলহাজতে রাখতে চাইছেন এনসিবি। শোনা গেছে যে আরিয়ান খানের লেন্সের বাক্সে ড্রাগ মিলেছে এছাড়াও সেখানে উপস্থিত থাকা আরিয়ান খানের বান্ধবীদের অন্তর্বাস এবং স্যানিটারি প্যাড এর মধ্যে থেকেও ড্রাগস উদ্ধার করতে পেরেছেন এনসিবি।

আরিয়ান খান কে রাজনৈতিক মহল থেকেই ফাঁসানো হয়েছে বলে দাবি করেন মহারাষ্ট্রের উদ্ভব সরকারের সহযোগী নেশনালিস্ট কংগ্রেস পার্টির মুখপত্র নবাব মালিক । তিনি বলেছেন বিজেপি এবং এনসিবির মধ্যে ভালই যোগসুত্র আছে। আর সেই সূত্র ধরেই হয়তো আরিয়ানকে ফাঁসানো হয়েছে। তিনি বলতে চেয়েছেন, বিজেপি ইচ্ছে করে বলিউড এবং মহারাষ্ট্রের মধ্যে যোগসূত্র নষ্ট করতে চাইছে।

বর্তমানে বলিউড অভিনেতা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান এবং তার ঘনিষ্ঠ বান্ধবী মুনমুন ধামেচা, আরবাজ মার্চেন্ট সহ আরো অনেকের সাথে জেল হেফাজতে আছেন। এবং তাদের ফরেন্সিক টিমের কাছে পাঠানো হয়েছে ইতিমধ্যেই। শতাধিক জেরা করার পর শেষ পর্যন্ত আরিয়ান খান অকপটে স্বীকার করতে রাজি হলেন যে, তিনি সেদিন রাতে প্রমোদতরীতে মাদকসেবনে মত্ত ছিলেন ।এবং তিনি গত চার বছর ধরে আমেরিকার দুবাই আরো সব জায়গাতে মাদক সেবন করে এসেছেন।

আরও পড়ুন

Back to top button