গায়ে পা পড়তেই যুবকের চোখ লক্ষ করে বি’ষ ছুড়লো বি’ষাক্ত কো’বরা সাপ! ঘটলো চরম বি’পদ! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- পৃথিবীর এমন কোনো মানুষ নেই যারা সা-পকে ভ-য় পাই না। কারণ সা-পের কা-মড়ে জী-বন শে-ষ হয়ে যেতে পারে মুহূর্তের মধ্যে। সা-পকে ভ-য় পায় আমরা প্রত্যেকে। পাশাপাশি সাপের হাত থেকে নিরাপদ দূরত্ব বজায় রাখার চেষ্টা করে থাকি। কিন্তু এই পৃথিবীতে এমন কিছু মানুষ আছে যাদের জীবন এবং জীবিকা নির্ভর করছে এই সাপের উপর।

প্রতিনিয়ত তাঁরা তাঁদের কে উদ্ধার করা , নিরাপদ জায়গা ছেড়ে দেওয়া হচ্ছে তাদের কাজ। কখনো কখনো সেগু-লি পেশা হয়ে দাঁড়িয়েছে তাদের। একবার শুধু ভেবে চিন্তে দেখুন যে সমস্ত মানুষের এই ধরনের কাজকর্ম সাথে যুক্ত থাকে তাদের ঠিক কতটা পরিমাণে সাহসিকতায় প্রয়োজন হয়। যেখানে মানুষ রীতিমত ভ-য় পায় সাপকে সেখানে তারা জীবন কাটিয়ে সাপের সাথে।

কখনো কখনো মাঝেসাজে পড়তে হয় বি-পদের মু-খে। ঠিক সেরকমই একটি বি-পদের ঘটনাকে তুলে ধরা হয়েছে একটি ইউটিউব ভিডিওর মাধ্যমে যা দেখলে আপনি রীতিমত হতভম্ব হয়ে যাবেন। ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে দুই বনকর্মী গ-ভীর জ-ঙ্গলে উদ্দেশ্যে রওনা দিয়েছে এবং সেখান থেকে সাপ উদ্ধার করার চেষ্টা করছে। হঠাৎ করে তারা দেখতে পাই বি-ষাক্ত একটি কো-বরা সাপ কে।

কিন্তু দুর্ভাগ্যবশত এদের মধ্যে একজনকে চোখের মধ্যে বি-ষ ছিটিয়ে দিয়েছে সে কো-বরা সাপ। যার ফলে ওই ব্যক্তিটি রীতিমতো কা-বু হয়ে গেছে। এবং চোখ নিয়ে সমস্যায় পড়ে গেছে। সাথে সাথে তার সাথে থাকা অন্য একজন কর্মী প্রথমে সাপটিকে উদ্ধার করে এবং পরবর্তী ক্ষেত্রে চোখের ড্রপ ওষুধ লাগিয়ে দেয় ওই ব্যক্তির চোখে যাতে কিছুটা হলেও তিনি য-ন্ত্রণা থেকে মুক্তি পান। ইতিমধ্যে ম-র্মা-ন্তিক ভ-য়ঙ্কর এই ঘটনাটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button