মা হবেন পর্দার ‘ভবতারিণী’, তনুশ্রীর সাধের অনুষ্ঠানের ছবি শেয়ার করলেন শ্রুতি

নিজস্ব প্রতিবেদন: চোখে-মুখে মাতৃত্বের আভা! জীবনের নতুন অধ্যায়ে পা রাখতে চলেছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য, হবু মা তনুশ্রীর সাধের অনুষ্ঠানে হাজির অভিনেত্রী শ্রুতি দাস, তনুশ্রী ভট্টাচার্য টেলিভিশনের পর্দায় চেনা মুখ। সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে তার সাধের ছবি। সেই ছবিগুলো সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলো তার বন্ধু এবং সহকারি শ্রুতি দাস। ঝড়ের গতিতে ছবিগুলি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্যকে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন এই ছবিগুলি দেখে।

তনুশ্রী ভট্টাচার্য মা ভবতারিণীর চরিত্রে অভিনয় করতেন ‘রানী রাসমনি’ ধারাবাহিকে। দর্শকেরা তাঁকে সেই রূপে দেখতে অভ্যস্ত হয়ে গিয়েছিল শেষ কয়েক মাসে। তবে সোশ্যাল মিডিয়াতে তিনি নিজেই জানান তার মা হওয়ার কথা। তিনি অন্তঃসত্ত্বা অবস্থায় যে কয়দিন কাজ করেছিলেন, একেবারে সাবধানে তাকে দেখে শুনে রেখেছিলেন তার সহকারীরা। তার সাধের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে শুক্রবারে। তার পরিবারের সদস্য সহ একাধিক তারকারা উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে।

পর্দার রামকৃষ্ণ, পদ্ম, জগদম্বা ও ‘দেশের মাটি’ ধারাবাহিকের নোয়া উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে। তিনি ইমেজ আনন্দেই কাটিয়েছেন এদিন সকলের সঙ্গে। এদিন তার জন্য একাধিক পদ রান্না করা হয়েছিল তার সাধের অনুষ্ঠানের জন্য। ঝাল থেকে শুরু করে মিষ্টি সকল ধরনের খাবারই ছিল তালিকায়।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য ২০১৯ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন পরিচালক শমীক বসুর সঙ্গে। সম্প্রতি অভিনেত্রীর প্রথম সন্তানের অপেক্ষায় রয়েছেন তিনি সহ তার পরিবারের সকল সদস্যরা। তবে নেত্রী বলেছেন, তাঁর মধ্যে যে একটি ছোট প্রাণ ধীরে ধীরে বড় হয়ে উঠছে, এটি তার কাছে অনেক বড় উপহার। তিনি আরও বলেন যে, তার পরিবারে নতুন সদস্য আসতে চলেছে মা ভবতারিণীর আশীর্বাদে। ছেলে হোক বা মেয়ে অভিনেত্রীর পরিবারের কাছে খুবই আদরের হবে তার সন্তান। এদিন অভিনেত্রী শ্রুতি দাস নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই অনুষ্ঠানের বেশ কিছু ছবি পোস্ট করেন। ফটোগুলি সোশ্যাল মিডিয়াতে আসার পরেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন

Back to top button