ভেঙেছে পায়ের আঙ্গুল, ভাঙ্গা পা নিয়েই শুটিং করছেন অমিতাভ, রইলো ফটোগ্যালারি

নিজস্ব প্রতিবেদন: পায়ের ভাঙ্গা আঙ্গুল ভেঙ্গে গিয়ে ভালো সমস্যার মধ্যে পড়েছেন অমিতাভ বচ্চন। কিন্তু এই সমস্যার মধ্যেও তিনি থেমে থাকেননি। তিনি হাজির হয়েছেন ‘কৌন বনেগা ক্রোড়পতি’র শুটিং সেটে। তার এক ভাঙ্গা আঙ্গুলের ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় তিনি জানান যে, তিনি তার যৌবন আবারও ফিরে পেতে চান।

বর্তমানে অমিতাভ বচ্চন বেশ উৎসবের মেজাজে আছেন। আর সেই উৎসবের আনন্দ গিয়ে পৌছিয়েছে শুটিং সেটে। ‘নবরাত্রি স্পেশাল’ এপিসোডের জন্য তিনি স্যুট-বুট ছেড়ে সাদা কুর্তা-পাজামা পরে হাজির হয়েছেন। কুর্তার উপর আছে একটা নেহেরু জ্যাকেট। সাথে পেয়ে তিনি একটি জিত পড়েছেন। তবে সবার নজর গিয়েছে তার বন্ডেড করা ভাঙ্গা আঙ্গুলের দিকে।

তার আঙ্গুল প্লাস্টার করা হয়েছে। তিনি কেমোফ্লাজ শ্যু পরে আছেন। যেটা দেখতে লাগে অনেকটা মোঝার মত। এটি আঙ্গুলের জন্য বেশ আরামদায়ক। শুটিং এর অবসরে তিনি তার পায়ের ছবি পোস্ট করেন। তারপর তিনি হাসির ছলে সবাই কে ব্যাপারটি বোঝান।

অমিতাভ বলেন যে, “ভাঙা আঙুলের জন্য কেমোফ্লাজ শ্যু। পরতে অনেকটা মোজার মতো। নরম সুরক্ষা আঙুলের জন্য যেটা ভেঙে গিয়েছে… ভাঙা আঙুলটাকে সহমর্মিতা জানিয়েছে পাশের আঙুল। যে দুটি আগামী ৪-৫ সপ্তাহের জন্য একসাথে বাধা পড়েছে।” তার একান্ত ইচ্ছা যে তিনি তার পুরনো যৌবনে ফিরতে চান। তিনি নিজেকে নানা ধরনের পোশাকে সাজাতে চান।

কেবিসির শুটিংয়ের সাথে তিনি মুভিতেও ভালো করেই কাজ করে যাচ্ছেন। তার কাছে বয়সটা কোনো গুরত্ব পায় না। তিনি তার শরীরের কোনো সমস্যা কে বড়ো করে দেখেন না তিনি। তিনি সম্প্রতি ‘চেহেরে’ মুভিতে কাজ করেছেন। এই ছবিতে অভিনয় করেছিলেন, রিয়া চক্রবর্তী, ক্রিস্টাল ডিসুজা, ইমরান হাসমি ও অন্নু কাপুররা আরো অনেকে।।

আরও পড়ুন

Back to top button