পশ্চিমবঙ্গে লোকাল ট্রেন চালু করা নিয়ে বড় ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

কলকাতা হান্ট ডেস্কঃ করোনা মহামারী ভারতের ওপর দ্বিতীয় বারের জন্য প্রভাব ফেলায় অনেক পরিবর্তন এসেছে দৈনন্দিন জীবনযাত্রায়। তাই এইবছর মে মাস থেকে বন্ধ হয়ে গেছে লোকাল ট্রেন। এখনো সেই লোকাল ট্রেন চালু হয়নি সবগুলো। ফলে নিত্য যাত্রীদের বেশ সমস্যার মুখে পড়তে হচ্ছে।

আরও খবরঃ- Koel Mallick: মায়ের হাত ধরে ব্যাডমিন্টন শিখতে চায় ছোট্ট কবীর, অন্তরঙ্গ ভিডিও শেয়ার কোয়েলের

বেশকিছু এক্সপ্রেস ট্রেন চালু করা হয়েছে। আর যেসব ট্রেন চালু রয়েছে,সবই স্টাফ স্পেশাল ট্রেন।তবে বে লোকাল ট্রেন ঠিক মতো না চলায় নিত্যযাত্রীদের হয়রানির শিকার হতে হচ্ছে ভীষণভাবে। ফলে লোকাল ট্রেন চালুর দাবিতে নিত্যযাত্রীরা অনেকসময় বিক্ষোভ দেখাচ্ছেন। কিন্তু আবারও 31 শে অক্টোবর অব্দি সমস্ত ট্রেন বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল আগেই।

আরও খবরঃ- নুসরতের সন্তানের বাবা যশ, খবর প্রকাশ্যে আসতেই চটলেন অনুরাগীরা, অভিনেতাকে বয়কটের ডাক নেটদুনীয়ায়
আরও খবরঃ- নতুন যাত্রা শুরু অভিনেত্রী রচনা ব্যানার্জির, রাত বারোটায় আসতে চলেছে সুখবর

তবে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই বিষয়ে নতুন ঘোষণা করেছেন। তিনি জানিয়েছেন বলেছেন যে লোকাল ট্রেন না চলায় হয়তো সাধারণ মানুষের যথেষ্ট হয়রানির শিকার হতে হচ্ছে। কিন্তু লোকাল ট্রেন চললে করোনা ছড়ানোর সম্ভবনা প্রচুর। তাই করোনা ভ্যাকসিন দেওয়ার ওপর জোড় দেওয়া হয়েছে। শহর অঞ্চলে ভ্যাকসিন দেওয়ার পক্রিয়া মোটামুটি চালু রয়েছে। গ্রামাঞ্চলে ভ্যাকসিন দেওয়ার ওপর নতুন করে জোড় দেওয়া হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন গ্রামাঞ্চলে ৫০ শতাংশ মানুষকে ভ্যাকসিন না দেওয়া অব্দি লোকাল ট্রেন চালু করা সম্ভব নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button