পিঠ জুড়ে রঙিন ট্যাটু যশ দাশগুপ্তর! যশের হট লুকে ভিরমি খাচ্ছে বাংলার মেয়েরা

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি নুসরাত ও যশ দাশগুপ্ত কে নিয়ে সমালোচনার ঝর উঠেছিল। যদিও এখনও সেই সমালোচনা চলছে। তাদের প্রেম কাহিনী নিয়ে নানা কথা ওঠে ফ্লিম ইন্ডাস্ট্রিতে। তাদের বেক্তিগত জীবন নিয়ে বেশ আগ্রহী হয়ে পড়েছেন তাদের অনুগামীরা। কিন্তু সে সব কথায় তারা সেরকম গুরুত্ব দেননি। তার একটি পুত্র সন্তানের জন্ম দেন। এবং অভিনেত্রী নুসরাত স্বীকার করে নেন যে, ঈশানের বাবা যশ দাসগুপ্ত।

তাছাড়াও ঈশানের সংসাপত্রে বাবার নামের জায়গায় যশের নাম ছিল। সেই দিক থেকে দেখতে গেলে তাদের সন্তানের সাথে এটাই তাদের প্রথম পুজো। এই পুজোতে তারা তিন জন একসাথে সময় কাটাতে চান। পুজোর প্রথমেই যশ তার সোশ্যাল মিডিয়াতে একটি ছবি পোস্ট করেন, যা অনেকটাই সারা ফেলে দেয় বাঙালি নারী দের মনে। সেই ছবি বর্তমানে ভাইরাল হয়ে গেছে। তাদের সমালোচনার পর থেকে তাদের ছবি নেট দুনিয়ায় বেশ দ্রুত ভাইরাল হয়ে পরে।

সম্প্রতি যশের যে ছবি ভাইরাল হয়েছে তাতে দেখা যায় যে, তিনি একটি হাত কাটা গেঞ্জি পরে দাড়িয়ে আছেন। তিনি ছবিটি সুইমিং পুলের ধরে দাড়িয়ে ছবিটি তুলেছেন। তার চোখে সানগ্লাস পরা আছে। পিঠের দিকে দেখা যাচ্ছে একটি রঙিন ট্যাটু। আর এই ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

এই প্রথমবার নয়, এর আগেও যশের এরকম ছবি সোশ্যাল মিডিয়ায় দেখা যায়। একই জায়গায় দাঁড়িয়ে ছবি ছেড়েছিলেন নুসরাতও। বর্তমানে তারা একসাথে অনেক ফটোশুট করে থাকেন। আর সেই ছবি প্রায় ভাইরাল হয়ে থাকে। বর্তমানে তারা একাধিক ফটো শুট করে থাকেন।।

আরও পড়ুন

Back to top button