দাদাগিরির মঞ্চ থেকে সরে দারালেন সৌরভ, মঞ্চে আসছে নতুন মুখ অঙ্কুশ

নিজস্ব প্রতিবেদন: টলিপাড়ার অন্যতম সফল এবং জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা। তবে এবারের পুজোটা যেন অঙ্কুশের কাছে একটু বেশিই খুশির। তার কারণ সম্প্রতি পুজোতে জিৎ ও দেবের সাথে টক্কর দিয়ে মুক্তি পেয়েছে অঙ্কুশের ‘এফআইআর’ সিনেমাটি। এবং বলাই বাহুল্য যে বক্স অফিসে বেশ ভালোই মুনাফা অর্জন করছে সেটি। অভিনেতার অনুরাগীমহল সিনেমা দেখে তার প্রশংসায় একেবারে পঞ্চমুখ।

আর তার খুশির দ্বিতীয় কারণ হলো অঙ্কুশ এবার বাংলার দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়কে সরিয়ে জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘দাদাগিরি’র সঞ্চালনার গুরুভার নিজের কাঁধে নিয়ে নিয়েছেন। শুনতে অবাক লাগলেও একপ্রকার সত্যি কথা এটি। এবং এরকম অদ্ভুত ঘটনা দেখে সৌরভের অনুরাগীরা একেবারে হতভাগ।

তাহলে বেপারটা একটু বিস্তারিত বলা যাক। সম্প্রতি ‘দাদাগারি’র একটি এপিসোড প্রোমোতে দেখা গিয়েছে, এপিসোডের শুরুটা সঞ্চালনা করছেন অঙ্কুশ হাজরা। মানে সৌরভের জায়গায় অঙ্কুশ। এবং একটি প্রতিযোগীর জায়গায় দেখা যাচ্ছে সেখানে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় দাঁড়িয়ে একেবারে হতবাক হয়ে গিয়েছেন। তবে সেই প্রোমোতে দাদা ছিলেননা তা নয়।

দাদা অঙ্কুশকে প্রশ্ন করলেন, “আমি সঞ্চালকের জায়গায় দাঁড়াবো নাকি প্রতিযোগীর জায়গায়?” প্রিন্স সৌরভ গাঙ্গুলির মুখ থেকে এরকম প্রস্তাব শুনে অঙ্কুশ একেবারে লজ্জায় পরে যায়। সৌরভ এখানেই থামেনা তিনি আরো বলেন, “অঙ্কুশ আমার ছোট ভাইয়ের মতো। আমি নিশ্চিত অঙ্কুশ দাদাগিরিকে নতুন মাত্রায় পৌঁছে দেবে।” এই কথা শুনে অঙ্কুশ বলেন, “দাদাগিরি দাদাকেই মানায়। যদি কখনও ভাইগিরি বলে কোনও অনুষ্ঠান শুরু হয় তাহলে আমি তাঁর সঞ্চালনা করতে পারি!”

আসলে এই সমগ্র রঙ্গমঞ্চ আসলে অঙ্কুশের নতুন ছবি ‛এফআইআর’-এর প্রোমোশনের জন্য। এই সিনেমার অনেক সদস্যই ‘দাদাগিরি’তে এসে খেলায় অংশ নিয়েছেন। এবং খেলার ফাঁকেই প্রতিদিনের মতো মঞ্চে দাদা এবং দর্শকদের সাথে একটু রসিকতা করলেন অঙ্কুশ।

আরও পড়ুন

Back to top button