স্যান্ডি সাহার সঙ্গে ফুচকা খাওয়ার চ্যালেঞ্জ লাগলেন দেবাংশু ভট্টাচার্য! কে জিতল শেষ পর্য্যন্ত? দারুন ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বর্তমানে এই রাজ্যের রাজনীতিতে একটি পরিচিত মুখগুলো দেবাংশু ভট্টাচার্য । বয়স খুব অল্প হলেও বেশ পরিপক্ক রাজনীতিতে । রাজনীতির ময়দানে একের পর এক মোক্ষম চাল চেলেছেন তিনি । বিশেষ করে তার কিছু লেখা কবিতা এবং গানের মাধ্যমে প্রভাবিত করেছে এই রাজ্যের মানুষদেরকে । যেমন বিধানসভা ভোটের আগে খেলা হবে গানটির রচনা করেছিলেন তিনি । তারপর থেকে কি বীভৎস মাত্রায় জনপ্রিয়তা পেয়েছিল এই গানটি সেটি নতুন করে আর বলার অপেক্ষা রাখেনা ।

শাসক থেকে শুরু করে বিরোধীদল সকলে কিন্তু খেলা হবে গানটি ব্যবহার করছিল ভোট প্রচারের সময় । অপরদিকে স্যান্ডি সাহা হচ্ছে একজন বিখ্যাত ইউটিউবার বেশ কিছুদিন আগে মা উড়ালপুল বৃষ্টিতে ভিজতে ভিজতে নাইটি পরা অবস্থাতে তিনি নৃত্য পরিবেশন করেছিলেন । যার ফলে পুলিশের দ্বারস্থ হতে হয়েছিল । তাকে ঘটনার সূত্রপাত ঘটে উত্তরপ্রদেশের যোগী আদিত্যনাথ নিজের শহরের উন্নয়নের চিত্র হিসেবে তুলে ধরে মা উড়ালপুল এর চিত্র কে তুলে ধীরেন সেই অর্থে তাকে ট্রোল করতে গিয়ে স্যান্ডি সাহা এরকম কাজ-কর্ম করেছিলেন ।

তার পাশাপাশি সমাজসেবামূলক কাজে ও স্যান্ডি সাহা কে মাঝেমধ্যে দেখা যায় । এবার সেই স্যান্ডি সাহার বাড়িতে অতিথি হিসেবে উপস্থিত ছিল দেবাংশু ভট্টাচার্য । দেবাংশু যখন স্যান্ডির বাড়িতে আসে তখন দুপুর বেলা। এবং দুপুর বেলা খাবার থেকে শুরু করে ফুচকা খাও নিয়ে ব্লগ তৈরি করা হয় । সেখানে দেখা যাচ্ছে দুপুরে খাবার ছিল আর পোস্তর বড়া চিকেন মটন আরও একাধিক নানান ধরনের পদ । তবে দেবাংশু রীতিমতো হাসির ছলে বলেছে যে স্যান্ডি আমাকে ৩০০০ টাকার খাইয়ে ১০,০০০ টাকা ইনকাম করবে ।

এরপর স্যান্ডি তার নিজের মনের ভাব প্রকাশ করে দেবাংশু কাছে । তিনি বলেন যে তিনি রাজনীতিতে দাঁড়াতে চান এবং মানুষের সেবা করতে চান । তার উত্তরে দেবাংশু ভট্টাচার্য বলেন যে স্যান্ডির জন্য রাজনীতি নয় । ঠিক এরপরেই আসে ফুচকা চ্যালেঞ্জ দশটা ফুচকা সামনে রাখা থাকে এবং কে কত তাড়াতাড়ি শেষ করতে পারবে সেটাই ছিল মূল দেখার বিষয় । যখন দুই থেকে তিনটি ফুচকা খাওয়া সম্পন্ন হয়েছে দেবাংশু এর, তখন রীতিমত দশটি ফুচকা খেয়ে ফেলেছে স্যান্ডি। যার ফলে সে জয়লাভ করেছে ইতিমধ্যে সেই ভিডিওটি ভাইরাল হয়েছেন নেট মাধ্যমে ।

আরও পড়ুন

Back to top button