iPhone কেনার শখ পূরণ করুন এইবার! মাত্র 9,499 টাকায় পেয়ে যান iPhone! দারুন অফার Flipkart-এর!

নিজস্ব প্রতিবেদন :- আমরা জানি যে পুজোর এই আবহাওয়াতে চলছে বিশেষ আকর্ষণীয় অফার যুক্ত ফ্লিপকার্টে সেল । যার ফলে ভিড় জমেছে সাধারণ গ্রাহকদের এমনকি যে সমস্ত মানুষেরা এর আগে কখনও অনলাইন শপিং করেন তারাও কিন্তু প্রবণতা বাড়ছে অনলাইন শপিং করার জন্য । কারণ লোভনীয় অফার গু-লি কোন রকম ভাবেই হাত ছাড়া করতে চাইছে না কেউ । একবার হাতছাড়া হয়ে গেলে আবার একটা বছরের অপেক্ষা ।

কিন্তু আপনি কি জানেন যে মাত্র 9,499 টাকায় পাওয়া যাচ্ছে আইফোন । বিশ্বাস না হলে ঘুরে দেখুন ফ্লিপকার্ট । আইফোন কেনার শখ আমাদের কমবেশি প্রত্যেকের থেকে থাকে আয়নার সামনে দাঁড়িয়ে মিরর সেলফি তুলতে কার পছন্দ নয় ।তার পাশাপাশি একটা ব্র্যান্ড কাজ করে আইফোনের সাথে । কিন্তু যেহেতু প্রচুর পরিমাণে এর দাম তাই অনেকের ইচ্ছা থাকলেও সফল হতে পারে না ।

তবে সফল করার দায়িত্ব নিয়েছে ফ্লিপকার্ড ইন্ডিয়া । কিরকম ভাবে সফল হতে পারে আসুন জেনে নিই ।অতি অবশ্যই কোম্পানির কিছু শর্তাবলী রয়েছে আপনি কি নিতে পারবেন । দেখুন এই মুহূর্তে বাজারে আই ফোন এস ই এর দাম রয়েছে 32,999 এবং স্টোরেজ ৬৮ gb ।। তার পাশাপাশি চার বছরে বিনামূল্যে ও এস আপডেট রয়েছে এই মোবাইলের দাম কমিয়ে করেছে ২৫,৯৯৯ টাকা।

এছাড়াও যদি ICICI Bank বা Axis Bank-এর ক্রেডিট কার্ড ব্যবহার করে এই ফোনটি কিনতে চান তাহলে আপনি পেয়ে যাবেন আরো ১৫০০ টাকার ছাড়। অর্থাৎ সবমিলিয়ে মাত্র ২৪৯৯৯ টাকাতেই আপনি কিনতে পারবেন একটি iPhone SE। শুধুমাত্র তাই নয় এর পাশাপাশি এক্সচেঞ্জ অফার রয়েছে এর মধ্যে যদি আপনি এর আগে কোন আইফোনের মডেল ব্যবহার করতেন তাহলে সেটি এক্সচেঞ্জ করে সর্বোচ্চ ১৫ হাজার টাকা কিন্তু ছাড় পেতে পারেন এই অফারটি চলে যাওয়ার আগে অতি অবশ্যই গ্রহণ করুন ।

আরও পড়ুন

Back to top button