বিয়ের পর প্রথম বিবাহবার্ষিকী, স্বামীর সঙ্গে অন্তরঙ্গ নেহা, শুভেচ্ছা নেটিজেনদের

হিন্দি গানের জগতের দাপুটে গায়িকা হলেন নেহা কক্কর। তিনি জনপ্রিয় প্লে ব্যাক সিঙ্গার। আবার তাঁকে রিমেক কুইনও বলা যায়। তাঁর গান শুনে মুগ্ধ হন দর্শকরা। অরিজিৎ সিং থেকে শুরু করে বহু প্রখ্যাত গায়ক ও পরিচালকের সাথে তিনি কাজ করেছেন তাঁর গানগুলি প্রচুর প্রচুর টাকার ব্যবসা করে। তাঁকে ঘিরে সবসময় স্যোশাল মিডিয়ায় বহু চর্চা হতে থাকে। তাঁর বিভিন্ন গান, ছবি, ভিডিও ভাইরাল হয় সর্বত্র। তাঁর বিয়ের পর থেকে তো তাঁকে নিয়ে চর্চার শেষ নেই। তাঁর ফ্যান ও ফরোয়ার্স প্রচুর। তাঁরা সবসময় তো তাঁকে নিয়ে বিভিন্ন আলোচনা করতে ব্যস্ত থাকেনই। আবার মাঝে মাঝেই সংবাদের শিরোনামে চলে আসেন তিনি। তাঁর ইনস্টাগ্রামে ফলোয়ার্স সংখ্যা ৬০ মিলিয়নেরও বেশি।

নেহা কক্কর গতবছর বিবাহ করেন রোহন প্রীতকে। রোহন প্রীত একজন পাঞ্জাবি গায়ক। বিয়ের পর থেকে তিনি আরোও জনপ্রিয় হয়েছেন। হিমাংশ কোহলির সাথে প্রথমে সম্পর্ক ছিল তাঁর। কিন্তু ব্রেক আপ হওয়ার পর নেহার জীবনে আসে রোহন প্রীত। এরা দুজনের আলাপ একটি মিউজিক ভিডিওতে একসাথে কাজ করতে গিয়ে। তারপর তাঁদের সম্পর্ক তৈরি হয়। নেহার তুলনায় বয়সে অনেকটাই ছোট রোহনপ্রীত নেহাকে প্রোপোজ করলেও নেহা প্রথমে তা মানতে চাননি। কিন্তু পরবর্তীকালে তাঁদের সম্পর্ক তৈরি হওয়ার কিছুদিনের মধ্যেই নেহা ও রোহনপ্রীত বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন। বিয়ের পরেও তারা একসাথে বিভিন্ন কাজ করেছেন।

View this post on Instagram

A post shared by Neha Kakkar (Mrs. Singh) (@nehakakkar)

দেখতে দেখতে নেহা কক্কর ও রোহন প্রীতের বিয়ের একবছর হয়ে গেল। প্রথমবারের বিবাহবার্ষিকী বেশ আনন্দে কাটালেন দুজনে। নেহা ও রোহনপ্রীত নিজেরা কোনও ছবি শেয়ার না করলেও বিবাহবার্ষিকীর এক দিন পর তাঁদের ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। আসলে তাঁদের বিবাহবার্ষিকী দিন ছিল করওয়া চৌথ। ফলে একদিনে ছিল জোড়া সেলিব্রেশন। রাজস্থানে নেহা ও রোহনপ্রীত পালন করলেন তাঁদের বিবাহ বার্ষিকী। পাহাড় ঘেরা নদীতে একটি ক্রুজে তাঁদের বিবাহবার্ষিকী পালিত হয়েছে।তাঁদের বিয়েতে গান হবে না তা কখনো হয়? স্থানীয় লোকসঙ্গীতের আয়োজন করা হয়েছিল। তাকিয়ায় ঠেস দিয়ে রাজা-রানীর মতো বসে সামনে মোমবাতি জ্বালিয়ে বসেছিলেন তাঁরা দুজনে। সব মিলিয়ে দুজনে বেশ রোম‍্যান্টিক মুহূর্ত কাটিয়েছেন দুজন। প্রথম বিবাহবার্ষিকী বলে কথা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button