পূরণ হল দীর্ঘদিনের স্বপ, বিদেশে পড়তে যাচ্ছে মেয়ে, গর্বিত সৌরভ ও ডোনা

নিজস্ব প্রতিবেদন: এবার লন্ডনের মাটিতে কেরিয়ার গড়তে চলেছে ভারতীয় ক্রিকেট দুনিয়ার প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট তথা গোটা বাংলাসহ ভারতের ‘দাদা’ সৌরভ গাঙ্গুলির একমাত্র মেয়ে সানা গাঙ্গুলি। লন্ডনের খ্যাতি কম বেশি আমাদের সকলেরই জানা। সে ক্রিকেটের ময়দান হোক কিমবা পড়াশোনা। এবার সেই ক্রিকেটের মহারাজ তথা ‘দাদা’র মেয়ে সেই লন্ডনের স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে তার পরবর্তী পড়াশোনা করতে চলেছে।

জানা গেছে, সৌরভ গাঙ্গুলির মেয়ে সানা গাঙ্গুলী স্নাতকের পড়াশোনার জন্য সুযোগ পেয়েছে লন্ডন গ্লোবাল বিশ্ববিদ্যালয়ে। আর তাই মেয়ে সানাকে লন্ডন গ্লোবাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করানোর জন্য তাঁর স্ত্রী ডোনা গাঙ্গুলি ও মেয়েকে নিয়ে লন্ডনে পাড়ি দিয়েছেন সৌরভ গাঙ্গুলী। এরপর মেয়েকে ভর্তি করানোর ফাঁকে লন্ডনের রাস্তায় দাঁড়িয়ে মেয়ে এবং স্ত্রীর সঙ্গে সেলফিও তুলেছেন ক্রিকেটের ‘মহারাজা’ তথা ‘দাদা’ সৌরভ গাঙ্গুলি।

এরপরে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়। জানা গেছে, মেয়ে সানাকে লন্ডনের বিশ্ববিদ্যালয়ে ভর্তি করতে পেরে ভীষণ উচ্ছসিত তাঁরা। এবং ভারতীয় ক্রিকেট বোর্ডের দায়িত্ব সামলানোর ফাঁকে কিছুদিনের ছুটি নিয়ে পরিবারসহ লন্ডনে ছুটি কাটানোর আমেজ উপভোগ করছেন সৌরভ গাঙ্গুলী। এছাড়াও বিসিসিআইয়ের প্রেসিডেন্টের দায়িত্ব পালনের পাশাপাশি টেলিভিশনের পর্দার শুটিং থেকে সময় ম্যানেজ করে নিয়ে আপাতত লন্ডনে ছুটি কাটাচ্ছেন প্রিন্স অফ কলকাতা তথা আমাদের সবার প্রিয় ‘দাদা’ সৌরভ গাঙ্গুলি।

আরও পড়ুন

Back to top button