পান 3 GB ডেটা 28 দিনের জন্য একদম বিনামূল্যে! Jio -র পুজো উপহার! দেখুন কি করতে হবে।

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত যে হারে বেড়ে চলেছে গ্রাহকসংখ্যা তাতে আগামী দিনে এটি কোথায় শেষ হবে তা আমাদের কারোর জানা নেই অন্যান্য টেলিকম সংস্থাগুলি নিজেদের অস্তিত্বকে টিকিয়ে রাখার জন্য আপ্রাণ চেষ্টা করে চলেছে ঠিক সেই মুহূর্তে লোভনীয় অফার দিয়েছে দর্শকদের জিও। তার পাশাপাশি আর বিপুলসংখ্যক গ্রাহক আকৃষ্ট করার চেষ্টায় মুকেশ আম্বানির এই সংস্থা।

সম্প্রতি রিলায়েন্স জিও তরফ থেকে একটি নতুন প্ল্যান জারি করা হয়েছে ।এই প্ল্যানের নাম টুগেদার এবং এটি যারা জিও প্রিপেড ফোন ইউজ করেন তাদের জন্য তার পাশাপাশি যারা নতুন ভাবে অন্য কোন নেটওয়ার্ক থেকে জিও তে পোর্ট করাতে চাইছেন তাদের জন্য এক্ষেত্রে ৯৮ টাকা এবং ৩৪৯ টাকার প্ল্যান পেয়ে যাবেন আপনি সম্পূর্ণ বিনামূল্যে ।কিন্তু শর্ত সাপেক্ষে থাকছে রেফারেল।

এই অফারটি পাওয়ার জন্য অতি অবশ্যই আপনাকে ১৯৯ বা ২৯৯ টাকা রিচার্জ করতে হবে। সর্বপ্রথম সিম কিনে এরপর প্রথম রেফারেল করলে আপনি পাবেন ৯৮ টাকা।এই প্রিপেইড প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা পেয়ে যান। পাশাপাশিই আবার দেশের যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভেয়স কলিংও অফার করা হয় এই প্ল্যানে। এই প্রিপেইড প্যাকটি ১৪ দিন বা দুই সপ্তাহের জন্য ভ্যালিড থাকবে।

অপরদিকে দ্বিতীয় রেফারেল করলে আপনি পেয়েছেন ৩৪৯ টাকার প্ল্যান টি সম্পূর্ণ বিনামূল্যে । এই প্ল্যান এর অন্তর্গত থাকছে প্রতিদিন ৩ জিবি করাটা তার পাশাপাশি ইন্টারনেট সুবিধা এবং আনলিমিটেড কলিং অসুবিধা হচ্ছে ২৪ দিন কিভাবে আবেদন করবেন জেনে নিন ।এই ভাবেই আপনাকে পরবর্তী রেফারেলে আবার Reliance Jio-র ৩৪৯ টাকার প্রিপেইড প্ল্যানটি অফার করা হবে। এই রিচার্জ প্ল্যানটিও গ্রাহকরা সম্পূর্ণ বিনামূল্যে পেয়ে যাবেন।

এই প্রিপেইড প্যাকে Jio গ্রাহকরা প্রতিদিন জিবিরে হাই-স্পিড ডেটা উপভোগ করতে পারেন। সেই সঙ্গেই আবার রয়েছে প্রতিদিন দেশের যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিংয়ের অফারও থাকছে। শুধু তাই নয়। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন বিপুল পরিমাণ SMS কোনও অতিরিক্ত চার্জ ছাড়াই পাঠাতে পারবেন। প্ল্যানটির ভ্যালিডিটি ২৪ দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button