ঘুমাতে যাওয়ার পোশাকেও পার্টি করা যায়: স্বস্তিকা মুখার্জী

নিজস্ব প্রতিবেদন: স্বস্তিকা মুখোপাধ্যায় টলিউডের ফ্যাশন আইকন। চেনা ছন্দের বাইরে বেরিয়ে সাহসিকতার পরিচয় দিয়েছেন বারংবার। বয়স যে শুধুমাত্র একটি সংখ্যা সেটা বারংবার প্রমাণ করে দেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। ভারতীয় পোশাক থেকে শুরু করে পাশ্চাত্য পোশাক সবের সাথেই দিব্য মানিয়ে নিতে পারেন নিজেকে। বিখ্যাত অভিনেতা সন্তু মুখোপাধ্যায়ের কন্যা এই স্বস্তিকা মুখোপাধ্যায়। 1998 সালে প্রমিত সেনকে বিয়ে করেন তিনি। তবে বর্তমানে প্রমিত সেনের সাথে থাকেন না অভিনেত্রী।

এই অভিনেত্রীর অভিনয় জগতের যাত্রা দু-এক বছরের নয়, তিনি অভিনয় জগতের সাথে যুক্ত রয়েছেন বহু বছর ধরে।প্রসেনজিৎ, জি্ৎ, দেব থেকে শুরু করে বহু অভিনেতার সাথে কাজ করেছেন তিনি। একসময় নাকি তার কটা চোখের জন্য তিনি বহু ভালো সিনেমা থেকে বাদ পরতেন, এই কথা তিনি নিজেই স্বীকার করেছিলেন। তবে এখন তিনি বানিজ্যিক ছবি থেকে শুরু করে আর্ট ফিল্ম সবেতেই কাজ করেন। পুজোর পরই মুক্তি পেতে চলেছে তাঁর ‘শ্রীমতী’ ফিল্ম, যেটি পরিচালনা করেছেন অর্জুন দত্ত।

অভিনেত্রী বিভিন্ন ধরনের ফটোশুট করে সেটি স্যোশাল মিডিয়ায় পোষ্ট করেন। সম্প্রতি তিনি স্যোশাল মিডিয়ায় পোস্ট করলেন কয়েকটি অন্যরকম ছবি। ছবিগুলোতে স্বস্তিকাকে স্লিভলেস ক্যাজুয়াল টপ ও রিপড হট প‍্যান্টে দেখা গেছে। অভিনেত্রীর সঙ্গে রয়েছেন কলকাতার আরও এক অভিনেত্রী। তাঁর পরনেও রয়েছে একই ধরনের খোলামেলা পোশাক। স্বস্তিকার কয়েকটি ছবিতে আবার নায়িকার মাথায় রয়েছে ফ্লোরাল টিয়ারা।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

ছবিগুলি ইনস্টাগ্রামে শেয়ার করে ক্যাপশনে স্বস্তিকা লিখেছেন, শরীরে বয়সের কারণে যাই পরিবর্তন আসুক না কেন, পার্টির পোশাক সবসময়ই আরামদায়ক হওয়া উচিত। কিছু মানুষের কাছে হয়তো সেটি ঘুমাতে যাওয়ার পোশাক। কিন্তু সেই পোশাক পরিধান করা উচিত আত্মবিশ্বাসের সাথে। শুধু ছবি পোস্ট করেছেন তাই নয়। তার সাথে সাথে স্বস্তিকা মুখোপাধ্যায় করোনা আবহে বাইরে বেরোনোর সময় সবাইকে মাস্ক ও স্যানিটাইজার ব্যবহারের কথা জানিয়েছেন।

আরও পড়ুন

Back to top button