কোমর বেঁধে ঢাকের তালে তালে দুর্দান্ত ধুনুচি নাচ অভিনেত্রী মিমির! মুহূর্তে ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-বাংলার অভিনয়জগতে মিমি চক্রবর্তী এক আলাদা অবদান রাখে সে ব্যাপারে নতুন করে বলার আর কোন অপেক্ষা রাখে না। কিন্তু অভিনেত্রী হবার পাশাপাশি তিনি একজন সাংসদ। তাই দুই ঠিক তাকে সমানভাবে তাল মিলিয়ে চলতে হয়। একাধিকবার খবরের শিরোনাম দখল করেছে এই মিমি চক্রবর্তী তাঁর কাজের মাধ্যমে ।কখনো সাংসদ হিসেবে কখনো আবার অভিনেত্রী হিসেবে। তবে এবারের দুর্গা পুজো মিমি চক্রবর্তীর রীতিমতো জমে গেছে পুনরায়। দুর্গাপূজার সময় কে সামনে রেখে খবরের শিরোনাম দখল করেছে এই অভিনেত্রী।

বাংলার অভিনয় জগতে তাঁর অবদান অনেকখানি। একাধিকবার বিভিন্ন দুর্ধর্ষ ছবিতে অভিনয় করে জয় করেছে দর্শকদের মন। তার পাশাপাশি একজন সাংসদ হিসেবে মানুষের পাশে থাকার চেষ্টা করেছেন সব সময়। সোশ্যাল মিডিয়াতেও ব্যাপক মাত্রায় সক্রিয় থাকেন তিনি। যখনই কখনো বাইরে ঘুরতে যান তখনই সেখানকার ছবি বা ভিডিওর মাধ্যমে রীতিমত তোলপাড় করে দেয় গোটা নেট দুনিয়াকে। তবে দুর্গাপুজো বলে কথা। বাঙালির শ্রেষ্ঠ পুজো। সেখানে ধুনুচি নাচ হবে না এমনটা কখনো হতে পারে না। যদিও গত বছর মিমি চক্রবর্তীকে চুরিদার পড়ে ধুনুচি নাচ করতে দেখা গিয়েছিল। কিন্তু এবার শাড়ি পড়ে রীতিমতো ধুনুচি নাচ করে তাক লাগিয়ে দিল সকলকে।

ভিডিওতে দেখা যাচ্ছে গাঢ় নীল রঙের শাড়ি আর স্লিভলেস ব্লাউজ পরে রয়েছেন মিমি। শাড়ির আঁচল কোমরে গুঁজে নিয়ে খোলা চুলেই শুরু করেছেন ধুনুচি নাচ। ভিডিও দেখলে বোঝাই যায় ধুনুচি নাচ বেশ ভালোই পারেন অভিনেত্রী। তাই ভিডিও শেয়ার হবার পর থেকেই প্রতি মুহূর্তে হু হু করে বেড়েছে দর্শকের সংখ্যা।নবমীর রাতে সেই ধুনুচি নাচের ভিডিও ইতিমধ্যে দেখে ফেলেছে প্রায় তিন লাখেরও বেশি মানুষ এসেছে অনেক প্রশংসা ও মন্তব্য।

আরও পড়ুন

Back to top button