পুজোর মরশুমে দারুন অফার! LPG সিলিন্ডার বুক করলেই প্রচুর সোনা জেতার সুযোগ! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- প্রতিনিয়ত বেড়েই চলেছে পেট্রোল-ডিজেলের দাম । তার পাশাপাশি বেড়ে চলেছে নিত্যপ্রয়োজনীয় রান্নার গ্যাসের দাম । পুজোর আগে সাধারণ মধ্যবিত্ত পরিবারের কপালে সৃষ্টি হয়েছে চিন্তার ভাঁজ । কেননা একধাপে আরো একবার বেড়ে গেছে রান্নার গ্যাসের দাম। যার ফলে রান্নার গ্যাসে রান্না করা বা গ্যাস সিলিন্ডার বুক করা রীতিমতো কঠিন ব্যাপার হয়ে ওঠে সাধারণ মধ্যবিত্ত পরিবারের পক্ষে ।

তবে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন এর তরফ থেকে একটি নতুন নির্দেশিকা বা বিজ্ঞপ্তি জারি করেছে যার মাধ্যমে হাসি ফুটেছে সাধারণ মধ্যবিত্ত পরিবারে মানুষের মুখে । আমরা জানি যে গ্যাস সিলিন্ডার এখন পেটিএম এর মাধ্যমে বুকিং করা যায় । কিছুদিন আগে অব্দি পেটিএম একটি বিশেষ অফার দিয়েছিল তাদের গ্রাহকদের কে । তাবে পুজোর এই সময়ে আরো একবার নতুন সিদ্ধান্ত গ্রহণ করল পেটিএম। এবার থেকে রান্নার গ্যাস সিলিন্ডার বুক করার সাথে সাথে গ্রাহকরা পেয়ে যাবেন সোনা জেতার সুযোগ।

তবে এক বা দুই হাজার টাকার নয় মোটামুটি ১০ হাজার টাকা সোনা জেতার সুযোগ পেয়ে যাবে গ্রাহকরা। এছাড়াও পেটিএমের পক্ষ থেকে রান্নার গ্যাস সিলিন্ডার বুক করলে গ্রাহকদের ১,০০০ টাকা ক্যাশব্যাকের মত উপহার দিয়ে থাকে । ইন্ডেন ভারত গ্যাস, হিন্দুস্তান পেট্রোলিয়ামের রান্নার গ্যাসের সিলিন্ডার বুক করলেই নবরাত্রি গোল্ড অফারে ১০ হাজার টাকার সোনা জিততে পারবেন গ্রাহকেরা ৷

পেটিএমের মাধ্যমে রান্নার গ্যাস বুক করতে হলে গ্রাহকদের সর্বপ্রথমে বুক গ্যাস সিলিন্ডার ট্যাবে যেতে হবে ৷সেখানে রান্নার গ্যাস সরবরাহকারী সংস্থা সিলেক্ট করতে হবে, তারপরে মোবাইল নম্বর দিতে হবে, ঠিক এরপরেই এলপিজি আইডি ও কনজিউমার নম্বর দিতে হবে ।যেখানে পেটিএম ওয়ালেট পেটিএম ইউপিআই কাইর্স, নেট ব্যাঙ্কিং বা পেটিএম পোস্ট পেইডের মত বিকল্প আছে ৷ গ্রাহকদের রান্নার গ্যাসের সিলিন্ডার পাবেন এই মাসে টাকা দিতে হবে পরের মাসে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button