বাজারে নতুন মডেলের দুর্দান্ত ইলেক্ট্রিক স্কুটার নিয়ে এলো Hero! দাম শুনলে চমকে যাবেন! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- দামি গাড়ি বাইক কেনার শখ কমবেশি প্রতিটি মানুষের থেকে থাকে। প্রতিটি মানুষই চায় যে তাদের গ্যারেজে জন্য রাখা থাকুক পছন্দের শখের গাড়িটি। কিন্তু ইচ্ছে থাকলেই উপায় হবে তেমন তার কোনো বাধ্যবাধকতা নেই। আগেকার যুগে এমন টা হলেও বর্তমান সময়ে কিন্তু এমনটা প্রায় অসম্ভব বললেই চলে ।কারন শুধুমাত্র গাড়ি কিনে নিলেই হবে না তার সাথে সাথে ভাবতে হবে পেট্রোলের কথা।

বর্তমান সময়ে যেভাবে বেড়ে চলেছে পেট্রোলের দাম তাতে গাড়ি কেনা রীতিমতো স্বপ্নের কাছাকাছি সাধারণ মধ্যবিত্ত পরিবারের মানুষের কাছে। তবুও কিছু মানুষকে বাধ্য হয়ে গাড়ি কিনতে হয় ।কারণ তাদের কাজের জন্য ।সে সমস্ত মানুষের কথা মাথায় রেখেই প্রতিনিয়ত বাজারে নতুন নতুন ইলেকট্রিক স্কুটার এর আবিষ্কার হচ্ছে।

সম্প্রতি বাইক নির্মাণ কোম্পানি হিরো এমন একটি স্কুটার বাজারে নিয়ে এসেছে যেটি মিলবে অন্যান্য ইলেকট্রিক স্কুটার বাইক এর তুলনায় একদমই অর্ধেক দামে। বর্তমানে যে হারে বেড়ে চলেছে পেট্রোল এবং ডিজেলের দাম তাতে আগামী দিনে ইলেকট্রিক স্কুটার যে একমাত্র ভরসা হতে চলেছে সাধারন মানুষের জন্য সে ব্যাপারে নতুন করে বলার কোন অপেক্ষা রাখেনা।

তাই ইতিমধ্যে বিভিন্ন বাইক নির্মাণ কোম্পানিগুলি বাজারে ইলেকট্রিক স্কুটার আনতে শুরু করে দিয়েছে। কারণ কারুর বেশি দাম কারুর বেশি কার মাইলেজ কিন্তু সব মিলিয়ে যদি ধরা যায় তাহলে এই ইলেকট্রিক স্কুটার আপনার জন্য একদম পারফেক্ট। কারণ এর দাম থেকে শুরু করে মাইলেজ এমনকি স্টাইলিশ সবদিক দিয়েই আকর্ষিত করবে আপনাকে।

স্কুটারের সিঙ্গেল সিট ডিজাইন এবং পিছনে লাগেজ রাখার ক্যারিয়ার দেওয়া হয়েছে। মাইলেজের বিষয়ে সস্তায় ইলেকট্রিক স্কুটার সিঙ্গেল চার্জে ৫০ কিলোমিটার পর্যন্ত চলে। 48v ব্যাটারি দেওয়া হয়েছে। এই স্কুটারের টপ স্পিড ২৫ কিলোমিটার পার আওয়ার। ব্যাটারি ফুল চার্জ হতে ৮ থেকে ১০ ঘণ্টা সময় লাগে। হিরো ইলেকট্রিক পিআরএলে দিল্লিতে এক্স শোরুম দাম ৪৬ হাজার ৬৪০ টাকা। এই গাড়ি চালাতে লাগবেনা কোন লাইসেন্স।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button