রাশিফল ২৭ অক্টোবর; দেখে নিন কেমন যাবে আজকের দিন

প্রাচীন কাল থেকেই মানুষ জ্যোতিষ শাস্ত্রের ওপর ভীষণভাবে আস্থাশীল। যে কোনো কাজের শুভারম্ভ থেকে শুরু করে অন্নপ্রাশন, বিয়ে, উপনয়নের মতো শুভ কাজও জ্যোতিষ শাস্ত্র মেনেই সম্পন্ন হয়ে থাকে। এমনকি শিক্ষা,অর্থ প্রভৃতি বিষয়ও জ্যোতিষ শাস্ত্র মেনেই হয়। এই জ্যোতিষ শাস্ত্রের গুরুত্বপূর্ণ একটি দিক হলো রাশিফল গননা। বৈদিক জ্যোতিষে মোট ১২টি রাশি, যথা মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

এই প্রত্যকটি রাশির নিজস্ব গুন বা দোষ রয়েছে, যেগুলোকে কখনোই অপরিবর্তনীয় বলা চলে না। বছর, মাস, সপ্তাহ এমনকি দিনে দিনেও এইসব রাশির গুনাবলীর পরিবর্তন পরিলক্ষিত হয়। তাই কোন রাশির জন্য কোন দিন শুভ বা অশুভ তা আগে থেকে জেনে রাখলে অনাকাঙ্ক্ষিত বিপদের সম্মুখীন হওয়া থেকে রক্ষা পাওয়া যায়। আবার কোন রাশির জন্য কোন দিনটি শুভ, সে সম্পর্কেও অবগত হওয়া যায়। তাই প্রাত্যহিক রাশিফল জেনে রাখা একান্ত কর্তব্য। তাহলে জেনে নিন আপনার রাশিফল-

মেষ রাশিফল–আজ মানসিক চাপ থাকা সত্ত্বেও আপনার স্বাস্হ্য সুন্দর থাকবে। আর্থিক লেনদেন সারাদিন অবিচ্ছিন্নভাবে চলবে এবং দিন শেষে আপনি যথেষ্ট পরিমাণে সঞ্চয় করতে সক্ষম হবেন। যদি আপনি অত্যধিক উদারতা দেখান কোনো ক্ষেত্রে তাহলে ঘনিষ্ঠ মানুষরা অন্যায়ভাবে আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে।

প্রতিকার- বাড়িতে গৃহদেবতার লোহার মূর্তিকে পূজা করুন, এর ফলে আপনার পারিবারিক জীবনে উন্নতি হবে।

বৃষভ রাশিফল– বিনিয়োগ করার জন্য ভালো দিন আজ। তবে আপনি আপনার কষ্টার্জিত পয়সা কোথায় লাগাচ্ছেন সে সম্পর্কে আগে থেকে জেনে নেওয়া উচিত আপনার। আপনার মেজাজ নিয়ন্ত্রণ করুন,নাহলে পরিবারের সদস্যরা আঘাত পাবে মনে। একইসঙ্গে বুঝতে হবে যে রাগ হল স্বল্প পাগলামির রূপান্তর এবং এটি কিছু মারাত্মক ভুলের জন্য বাধ্য করতে পারে। তাই রাগ নিয়ন্ত্রণ করুন। স্ত্রীর সাথে ঝগড়া হলেও নৈশভোজের আগে তা মিটে যাবে।

প্রতিকার- ভালোবাসার মানুষকে রূপোর আংটি উপহার দিন, তাহলে প্রেম জীবনে শান্তি আসবে।

মিথুন রাশিফল–আজ আঘাত পেতে পারেন, সেই জন্য নিজের বিশেষ যত্ন নিন। আপনার ভঙ্গিমা আপনার ব্যক্তিত্বের বিকাশ ঘটায় এবং স্বাস্হ্য এবং বিশ্বাস উন্নত করে, তাই ভাবভঙ্গি উন্নত করার জন্য এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করুন। যদি আপনি বাড়তি উপার্জনের উপায় খোঁজেন,তাহলে নিরাপদ আর্থিক পরিকল্পনাগুলিতে বিনিয়োগ করুন। স্ত্রীর মধ্যে বিশ্বাসের অভাব দেখা যাবে আজ।

প্রতিকার- পারিবারিক সুখ লাভ করার জন্য গলায় রুপোর চৌকো পড়ুন বা আপনার সাথে সবসময় রেখে দিন।

কর্কট রাশিফল- অর্থের গুরুত্ব বুঝুন, নাহলে ভবিষ্যতে এর নেতিবাচক প্রভাব পরবে। আজ আয়েস করার জন্য ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের সাথে কিছু সময় কাটান। এমন মানুষদের সাথে কথা বলুন যাদেরকে আপনি বিশ্বাস করতে পারেন।

প্রতিকার – সবুজ বোতলে জল ভোরে তা সূর্যের আলোয় রেখে দিন। সেই জল স্নানের জলের সাথে মিশিয়ে স্নান করলে আপনি বিভিন্ন প্রকার রোগ থেকে মুক্তি পাবেন।

সিংহ রাশিফল– আপনার সীমার উর্ধে উঠে লক্ষ্য স্হির করার প্রবণতা দেখা দেবে, কিন্তু এই ভুল করবেন না। যারা নিছক মজা করার উদ্দেশ্য নিয়ে বেরিয়েছেন তাঁদের জন্য দিনটি আনন্দ এবং মজাতে কাটবে। আজ ঘনিষ্ঠ বন্ধুর সহায়তায় ব্যবসায় আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই অর্থ আপনার অনেক ঝামেলা কাটিয়ে উঠতে পারে।

প্রতিকার- খাবারে জাফরানের প্রয়োগ করুন, এতে দাম্পত্য সুখ বৃদ্ধি পায়।

কন্যা রাশিফল– দুর্দশায় থাকা কাউকে সাহায্য করতে আপনার শক্তি ব্যবহার করুন। মনে রাখবেন এই অবিনশ্বর শরীরের থেকেই বা কি লাভ যদি এটা অন্যদের উপকারে লাগানো না যায়। আপনার পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের নতুন উৎস সৃষ্টি হতে পারে আজ।

প্রতিকার- কন্যা এবং মহিলাদের কখনো আঘাত করবেন না এবং আপনার ভালোবাসার মানুষকে সম্মান করুন।

তুলা রাশিফল– ছানির সমস্যায় যারা ভুগছেন, তাদের উচিত দূষিত বাতাবরণে এড়িয়ে চলা। কারণ ধোঁয়া আপনার চোখকে আরো ক্ষতিগ্রস্ত করতে পারে। যদি সম্ভব হয় তাহলে সূর্যালোকের অতিরিক্ত সংস্পর্শও এড়িয়ে চলুন। প্রেম জীবনে নতুন করে আশার সঞ্চার হবে।

প্রতিকার- নিজ গৃহে যথেষ্ট সূর্যালোক আসার ব্যবস্থা করুন, এতে স্বাস্থ্য ভালো থাকবে।

বৃশ্চিক রাশিফল- পারিবারিক বিরোধ সৃষ্টি হতে পারে, তবে এই বিরোধ থেকে নিজেকে বিরত রাখুন। আপনি আপনার শারীরিক সক্ষমতা বজায় রাখতে কিছু ক্রীড়া উপভোগ করতে পারেন। যদিও আজ আপনার আর্থিক পরিস্থিতি শক্তিশালী থাকবে। তবে আপনাকে অতিরিক্ত অর্থ ব্যয় করা বা অপ্রয়োজনীয় জিনিসগুলিতে ব্যয় করা উচিত হবে না।

প্রতিকার- ভগবান ভৈরবের মন্দিরে দুধ নিবেদন করলে পারিবারিক সুখ বজায় থাকবে।

ধনু রাশিফল– যখন আপনি একাকী বোধ করছেন তখন পরিবারের সাহায্য নিন। এটি আপনাকে হতাশা থেকে বাঁচাবে। অর্থ বিনিয়োগ এবং সঞ্চয় সম্পর্কে আপনার পরিবারের সদস্যদের সাথে আজ কথা বলা উচিত আপনার। তাদের পরামর্শ আপনার আর্থিক পরিস্থিতি উন্নতি করতে সহায়ক হিসাবে প্রমাণিত হবে।

প্রতিকার- ঘরে একোরিয়াম রেখে মাছকে খাবার খাওয়ালে ধন সম্পদ বৃদ্ধি পাবে।

মকর রাশিফল – সামগ্রিক স্বাস্হ্য সুন্দর থাকবে আজ। কিন্তু ভ্রমণ আপনার পক্ষে চাপের হয়ে যাবে। অর্থ-সম্পর্কিত সমস্যার কারণে আপনার স্ত্রী / স্ত্রীর সাথে আপনার বিতর্ক হওয়ার সম্ভাবনা দেখা দিতে পারে।

প্রতিকার- মদ,মাংস এইসব বর্জন করা উচিত আপনার।

কুম্ভ রাশিফল– আপনার স্বাস্হ্যের খাতিরে আপনার উচিত নয় চিৎকার করা। আজ একটি উচ্চ-শক্তিসম্পন্ন দিন। অপ্রত্যাশিত লাভের সম্ভবনা দেখা দেবে।

প্রতিকার- ভালোবাসার মানুষের মধ্যে সম্পর্ক সুদৃঢ় করার জন্য তাদের লোহার পাত্রে জল পান করা উচিত।

মীন রাশিফল–আপনার ইচ্ছা শক্তির দ্বারা আজ আপনি পুরস্কৃত হবেন।আবেগপ্রবণ সিদ্ধান্ত নিতে আপনার উচিত মাথা ঠান্ডা রাখা। বৈবাহিক জীবনে প্রবেশের জন্য শুভ দিন আজ।

প্রতিকার- একটি কালো ঘোড়ার খুরের তৈরি রিং পড়লে আপনার স্বাস্থ্যের ওপর তা ভালো প্রভাব পরবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button