ছেলের জন্য ঘুমাতে পারিনা আমি আর যশ, মুখ খুলে ট্রোলের শিকার নুসরাত,ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: অভিনেত্রী নুসরত জাহান মাতৃত্বের স্বাদ উপভোগ করেছেন কিছুদিন আগেই। কিছুদিন আগে এই পৃথিবীর আলো দেখিয়েছে নুসরত এবং যশ দাশগুপ্তের ছেলে ঈশান দাশগুপ্ত। নুসরাত এবং যশ রীতিমতো আনন্দিত নতুন মা-বাবা হয়ে। কিছুদিনের জন্য অভিনেত্রী নুসরত জাহান নিজেকে অভিনয় জগৎ থেকে দূরে সরিয়ে রেখেছেন।

তার ছেলেকেই বর্তমানে সবচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছেন তিনি। তাঁর সারা দিন কেটে যাচ্ছে ছোট্ট ঈশানের দেখভাল করতে। নিজের ছেলেকে সময় দেওয়ার জন্য বেশ কিছুদিন তিনি ক্যামেরা থেকেও নিজেকে দূরে সরিয়ে রেখেছেন।ফের সিনেমা জগতে ফিরবেন ছেলে কিছুটা বড় হলে। একসময় বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম সেরা নায়িকা হয়ে উঠেছিলেন দেব, অঙ্কুশ, জিৎ-এর মতো বড় বড় অভিনেতার সঙ্গে অভিনয় করে।

অভিনেত্রী পড়াশোনা শেষ করেন ভবানীপুর এডুকেশন সোসাইটি থেকে এবং কেরিয়ার শুরু করেন মডেলিং দিয়ে। এরপর সিনেমা জগতে প্রবেশ করেন সরাসরি। টলিউড সুপারস্টার জিৎ-এর শত্রু সিনেমার মাধ্যমে নিজের অভিনয় কেরিয়ার শুরু করেন তিনি। প্রথম সিনেমায় সুপারহিট হয় তাঁর, বাঙ্গালী দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন এই সিনেমায় অভিনয়ের মাধ্যমে।

যেমন নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছিলেন শত্রুর মতো কমার্শিয়াল সিনেমার মাধ্যমে তেমনি দাপিয়ে অভিনয় করেছেন জুলফিকারের মত কন্ট্রোভার্সিয়াল এবং গল্পনির্ভর সিনেমাতেও। বিগত কয়েক বছরে তিনি নিজেকে বাংলা টলিউড ইন্ডাস্ট্রিতে একজন প্রকৃত শিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেছেন।

কিন্তু সম্প্রতি তাকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে চর্চা হতে শুরু করে যশ দাশগুপ্তের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা নিয়ে। প্রথমে নিখিল জৈনের সঙ্গে তুরস্কে বিবাহ সম্পন্ন হলেও পরে তিনি তা অস্বীকার করেন এবং শুরু করেন যশের সঙ্গে সময় কাটাতে। শোনা গিয়েছে, বেশ কিছু জায়গায় তারা নাকি বেড়াতেও গিয়েছিল।পরে নুসরতের গর্ভে সন্তান আসলে জানা যায় যে সেই সন্তান নিখিলের নয় বরং অন্য কারোর। পরে শিশুর জন্ম গ্রহণের পর জানা যায় যে, ওই সন্তানের বাবা যশ দাশগুপ্ত।

যতই তিনি খাতায় কলমের সিঙ্গেল মাদার হোন না কেন ঈশানের জন্ম সার্টিফিকেটে বাবার নাম রয়েছে যশ দাশগুপ্ত। এখন যশ এবং নুসরত জেগে জেগে রাত কাটাচ্ছেন ছেলেকে দেখাশোনা করার জন্য। তারা ঘুমাতে পারছে না তাদের ছোট্ট সন্তানের কখন কি প্রয়োজন হয় তার জন্য। দুজনেই একসঙ্গে পালন করেন ছেলে সামলানোর দায়িত্ব। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী আলোচনা করলেন তিনি তাঁর ছেলেকে খেয়াল রাখার জন্য কি কি করেন সেই বিষয়ে। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে সেই সাক্ষাৎকার।

আরও পড়ুন

Back to top button