হিন্দু নির্যাতন বন্ধ না হলে, ভারতের উচিৎ বাংলাদেশে আক্রমণ করা! বললেন সুব্রহ্মণ্যম স্বামী

নিজস্ব প্রতিবেদন: সুব্রহ্মণ্যম স্বামী-নামটার সঙ্গে অনেকেই পরিচিত, তিনি বিজেপির সাংসদ, কিন্তু তিনি বিজেপির বিরুদ্ধেই বিতর্কিত মন্তব্য করে থাকেন এবং খবরের শিরোনামে ওঠেন। তিনি আবার মন্তব্য করলেন, “প্রতিবেশি দেশে হিন্দুদের উপর নির্যাতন বন্ধ না হলে, ভারতের উচিত বাংলাদেশকে আক্রমণ করা। ”

ত্রিপুরায় এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, “ভারত এই বিষয়ে সমর্থন করা বন্ধ করবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেইসকল পাগল মানুষকে হিন্দু মন্দির ভাঙা, হিন্দু মন্দিরকে মসজিদে রূপান্তর এবং হিন্দুদের ধর্মান্তরিত করা থেকে বিরত থাকার সতর্কতা দিয়েছেন। যদি বাংলাদেশে হিন্দুদের উপর নির্যাতন বন্ধ না হয়, তাহলে ভারতের উচিৎ বাংলাদেশে আক্রমণ করা এবং দখল নেওয়া।”

আগরতলায় এক সম্মেলনে উপস্থিত ছিলেন সুব্রহ্মণ্যম স্বামী। বাংলাদেশ সম্পর্কে মন্তব্য করার পর পাক প্রধানমন্ত্রী ইমরান খানকে কটাক্ষ করে বলেন, “ইমরান খান একজন চাপরাশি। আইএসআই, সামরিক ও সন্ত্রাসীদের দ্বারা পরিচালিত হয় পাকিস্তান। তাই সেদেশের সঙ্গে আলোচনা করে কন লাভ নেই। ”

সেইসঙ্গে তিনটি হিন্দু মন্দির রাম মন্দির, মথুরায় কৃষ্ণ মন্দির এবং বারাণসীতে কাশী বিশ্বনাথ মন্দির নির্মানের জন্য মুসলিম সম্প্রদায়কে আহ্বান জানান তিনি। ” বিজেপি একটি ‘রামমন্দির’ তৈরি করবে “- এমন মন্তব্যও করেন তিনি।

আরও পড়ুন

Back to top button