রান্নার গ্যাস বুক করলে মিলতে পারে সোনা, পুজোর আগে সুযোগ অল্প দিনের জন্য

নিজস্ব প্রতিবেদনদারুন সুযোগ ,সুবর্ণ সুযোগ, রান্নার গ্যাস বুক করলে আপনিও পেতে পারেন সোনা । পুজোর আগে অল্প দিনের জন্য এই সুযোগটি হাতছাড়া করবেন না। অফার শুধুমাত্র সীমিত সময়ের জন্য। অফারটি চলবে 7 অক্টোবর বৃহস্পতিবার থেকে 16 ই অক্টোবর পর্যন্ত।

অর্থ লেনদেনের সংস্থা পেটিএম জানিয়েছে “নবরাত্রি গোল্ড অফার” এর সুযোগ পাবেন দেশের তিনটি এলপিজি সংস্থা ইন্ডেন, এইচপি গ্যাস এবং ভারত গ্যাস গ্রাহকরা। এই অফার নিতে গেলে ওই অ্যাপ এ গিয়ে ‘ বুক গ্যাস সিলিন্ডার’ লেখার উপরে ক্লিক করতে হবে। এরপর নথিভুক্ত মোবাইল নম্বর সহ যাবতীয় তথ্য দিতে হবে।

যারা ইতিম্যেই গ্যাস সিলিন্ডার বুক করে ফেলেছেন কিন্তু তার মূল্য অগ্রিম দেননি তারাও এই সুযোগটি পাবেন। সে ক্ষেত্রে 16 অক্টোবর এর মধ্যে এই অ্যাপের মাধ্যমে গ্যাস সংস্থাকে দাম মেটাতে হবে। প্রতিদিন পাঁচজন ভাগ্যবান পাবেন পুরস্কার। আর সেই পুরস্কার 10,001টাকার সোনা। একেবারে কম নয়।

শুধু সোনাই নয় এই সময়ে র মধ্যে ওই অ্যাপের মাধ্যমে গ্যাস বুক করলে বা টাকা মেটালে 1000 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পয়েন্ট পাওয়া যাবে, যার মাধ্যমে বিভিন্ন ব্র্যান্ডের সামগ্রী কেনা যাবে। এই সুযোগ নিতে গেলে ‘বুক গ্যাস সিলিন্ডার’ ট্যাব এ ক্লিক করে মোবাইল নম্বর, এলপিজি আই ডি , কনজিউমার নম্বর দিয়ে বুক করতে হবে। এবং টাকা মেটানোর জন্য অ্যাপের বিভিন্ন মাধ্যম বা নেট ব্যাঙ্কিং ও বেছে নেওয়া যেতে পারে বলে জানাচ্ছে এই সংস্থা।

আরও পড়ুন

Back to top button