রান্নার গ্যাস বুক করলেই সোনা জেতার সুযোগ! খুবই অল্প সময়ের জন্য এই অফার দিচ্ছে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন! জানুন বিস্তারিত

নিজস্ব প্রতিবেদন:-যদি আপনাদেরকে এই মুহূর্তে এমনটা জানানো হয়েছে ক্রমশ বৃদ্ধি পাওয়া রান্নার গ্যাস বুক করলে আপনি পেয়ে যেতে পারেন মোটা অংকের টাকার সোনা তাহলে নিশ্চয়ই আপনার চক্ষুচড়কগাছ হবে । কারণ যে হারে প্রতিনিয়ত বেড়েই চলেছে রান্নার গ্যাস সিলিন্ডারের দাম সেই তাতে গ্যাস সিলিন্ডার কিনতে রীতিমতো হিমশিম খাচ্ছে সাধারণ মধ্যবিত্ত পরিবারের মানুষেরা ।

এমতাবস্থায় কে আপনাকে একটি গ্যাস সিলিন্ডারের সাথে মোটা টাকার সোনা দেবে? সে ব্যাপারে প্রাথমিকভাবে আপনাদের মনে হতেই পারে যে ঘটনাটি বাস্তবে এর কোন অস্তিত্ব নেই । তবে আপনাদের সুবিধার্থে এমনটা জানিয়ে রাখি যে ঘটনাটি একদম বাস্তব সম্মত ।

আগেকার তুলনায় এখন গ্যাস সিলিন্ডার বুক করা অনেক সহজ হয়ে গেছে । বাড়িতে বসেই আপনি মোবাইলের মাধ্যমে কিন্তু গ্যাস সিলিন্ডার বুক করতে পারেন। তার পাশাপাশি যে সমস্ত ই-কমার্স সাইট গুলি রয়েছে সেই ই-কমার্স সাইট গুলি বিভিন্ন অফার দিয়ে থাকে গ্যাস সিলিন্ডার বুকিং এর ক্ষেত্রে ।

ঠিক তেমনি কিছুদিন আগে পেটিএম ৭০০ টাকা দিচ্ছিল গ্যাস সিলিন্ডার উপর। তবে শর্তাবলী প্রযোজ্য ছিল । এবার সেই পেটিএম নবরাত্রি উপলক্ষে তাদের গ্রাহকদের জন্য নিয়ে এলো আরও একটি বিশেষ সুখবর । এবার যদি গ্যাস সিলিন্ডার বুকিং করেন আপনি তাহলে তার সাথে বিজয়ী ভাগ্যবান ৫ জন পেজে তে পারেন ১০ হাজার টাকার সোনা । কিভাবে করবেন জেনে নিন বিস্তারিত ।

ইন্ডেন ভারত গ্যাস , হিন্দুস্তান পেট্রোলিয়ামের রান্নার গ্যাসের সিলিন্ডার বুক করলেই নবরাত্রি গোল্ড অফারে ১০ হাজার টাকার সোনা জিততে পারবেন গ্রাহকেরা ৷পেটিএমের মাধ্যমে রান্নার গ্যাস বুক করতে হলে গ্রাহকদের সর্বপ্রথমে বুক গ্যাস সিলিন্ডার ট্যাবে যেতে হবে ৷সেখানে রান্নার গ্যাস সরবরাহকারী সংস্থা সিলেক্ট করতে হবে, তারপরে মোবাইল নম্বর দিতে হবে, ঠিক এরপরেই এলপিজি আইডি ও কনজিউমার নম্বর দিতে হবে ।যেখানে পেটিএম ওয়ালেট পেটিএম ইউপিআই কাইর্স, নেট ব্যাঙ্কিং বা পেটিএম পোস্ট পেইডের মত বিকল্প আছে ৷ গ্রাহকদের রান্নার গ্যাসের সিলিন্ডার পাবেন এই মাসে টাকা দিতে হবে পরের মাসে ।

আরও পড়ুন

Back to top button