বিগবসে সলমান খানের বেতন লজ্জায় ফেলে দিচ্ছে কোটিপতিদেরও

নিজস্ব প্রতিবেদন: ভারতের জনপ্রিয় রিয়ালিটি শো ‛বিগ বস সিজন ১৫’এর পথচলা আরম্ভ হচ্ছে এই বছরের অক্টোবর মাস থেকে। এবং এই দীর্ঘায়ু শো টি চলবে টানা ১৪ সপ্তাহ জুড়ে। অন্যান্য বছরের মতন এবারও জনপ্রিয় এই শোএর সঞ্চালকের দায়িত্ব সামলাবেন সবার প্রিয় ভাই মানে ‛সালমান খান’। তার চর্চিত সঞ্চালনা ধারাবাহিকের টিআরপি অভূতপূর্ব ভাবে বাড়াতে সাহায্য করে। অতীতে টানা ১১টি সিজনে তিনিই এই গুরুভার সামলিয়ে আসছেন। এবং এই গুরুত্বপূর্ণ কাজটি করতে পারিশ্রমিক নেহাত কম নেননা তিনি।

যেকটি সিজন তিনি করেছেন প্রতিবারেই তার পারিশ্রমিক ক্রমে বেড়েছে বই কমেনি। এবং সম্প্রতি আগত সিজনে তার ধার্য পারিশ্রমিক অবিশ্বাস্য ভাবে বিগত সব অর্থের রেকর্ড ভেঙে দিয়েছে। অতীতে চতুর্থ থেকে ষষ্ঠ সিজন, এই ৩টে সিজনের জন্য ভাই মোট আড়াই কোটি টাকা নিয়েছিলেন। তারপর প্রথম সপ্তম সিজনে তার পারিশ্রমিক বেড়ে প্রতি সপ্তাহে ৫ কোটিতে পৌঁছায়। তারপর আবার সিজন ১৩ তে পারিশ্রমিক বেড়ে ১৩ কোটি হয়ে যায়। তবে তার আসন্ন পারিশ্রমিক শুনলে আপনার চোক্ষু চড়কগাছ হতে বাধ্য। সূত্র মারফর খবর, প্রতি সপ্তাহে ২৫ কোটি টাকা করে পারিশ্রমিক ধার্য হয়েছে তার।

এর আগে এরকম বিস্তর সংখাওয়ালা বেতন আমাদের জানা মাত্র একটি ভারতীয়ই পেয়ে থাকতো তা হলো জগৎ বিখ্যাত গুগলের সিইও ‛সুন্দর পিচাই’। জানা যায় তার দৈনিক বেতন ভারতীয় মুদ্রায় ৩ কোটি ৫২ লক্ষ টাকা। এবং সাপ্তাহিক বেতন ২৪ কোটি ৬৪ লক্ষ টাকা। এবং তা যদি যোগ করা যায় তো এক বছরের বেতন দাঁড়ায় ভারতীয় মূল্যে প্রায় ১২৮৫ কোটি টাকা। সেখানে সম্প্রতি আসন্ন ‛বিগ বস সিজন ১৫’-এ সলমান খানের বেতন প্রতি সপ্তাহে হতে চলেছে ২৫ কোটি টাকা। এবার বছরের হিসেবটা আপনিই করে নিন।

আরও পড়ুন

Back to top button