‘ছেলে কি আয়ার কাছে?’ ১ মাসের দুধের শিশু কে ফেলে প্রথম পুজোয় হাতে হাত রেখে ঠাকুর দেখছেন যশ-নুসরত! তুমুল কটাক্ষ নেটপাড়ায়

নিজস্ব প্রতিবেদন: টলিউড অভিনেত্রী এবং সাংসদ নুসরাত জাহান সম্প্রতি মা হয়েছেন। ইতিমধ্যেই মাকে এ কাজে ফিরতে দেখা দিয়েছে সদ্যোজাত শিশুকে বাড়িতে রেখে। যার ফলে নেটিজেনদের কাছে রীতিমতো ট্রোলের শিকার হচ্ছেন এই অভিনেত্রী। তবে অভিনেত্রী তার ছেলেকে নিয়ে যে কতটা সতর্ক তা সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্টের মাধ্যমে বোঝালেন নেটিজেনদের।

সম্পর্কে সমীকরণ কোথায় বদলেছে যতটা সময় গড়িয়েছে। এখন সকলের সামনে এসেছে নুসরতের সন্তানের পিতৃপরিচয়। তবে অনেকেই মানতে পারছেন না এক মাসের সদ্যোজাত শিশুকে বাড়িতে রেখে তিনি কিভাবে ঠাকুর দেখতে বেরিয়েছেন।

বৃহত্তর পরিবারের সাথেই তাকে কাজে ফিরতে হয়েছে বলে জানালেন অভিনেত্রী। তিনি জানিয়েছেন, তিনি গুরুত্ব সহকারে একজন মা হিসেবে, মেয়ে হিসেবে, এবং জনপ্রতিনিধি হিসেবে তার সমস্ত দায়িত্ব পালন করতে চান। প্রসঙ্গত, খুব শীঘ্রই ‘জয় কালী কলকাত্তাওয়ালী’ সিনেমায় সোহম চক্রবর্তীর সঙ্গে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রীকে।

অভিনেত্রী ইতিমধ্যেই শুটিং শুরু করে দিয়েছেন। এই প্রসঙ্গে নুসরত বলেন, সারারাত না ঘুমিয়ে ছেলেকে দেখাশোনা করে সকালবেলা তাকে কাজে যেতে হচ্ছে। তবে তিনি যে এই নতুন দায়িত্ব কে উপভোগ করছেন তা জানাতে ভোলেননি তিনি।

আরও পড়ুন

Back to top button