“ঢাকের তালে শোভন দোলে…..” গান শোভন-বৈশাখীকে নিয়ে, হেসে কুপোকাত নেটিজেনরা, রইলো ভিডিও

নিজস্ব প্রতিবেদন: এই মুহূর্তে দুরন্ত এক্সপ্রেস হলেন শোভন-বৈশাখী, থামার কোনও নামই নেই তাদের। একদল মানুষ যেমন লুচির মত ফুলছে এদের প্রেম দেখে, কিছু মানুষ আবার কুপোকাত হাসতে হাসতে। সম্প্রতি একটি ‘প্রেম-পিঁয়াজি প্যারোডি’ তৈরি হল এই পাওয়ার কাপলকে নিয়ে। একজন তরুণ সদস্য এর উদ্যোক্তা, নাম The Bong Diary। ছন্দে সুরে তারা গিটার মাইক্রোফোন নিয়ে বর্ণনা করেছেন শোভন-বৈশাখীর প্রেম কাহিনী।

তারা গান শুরু করেন “ঢাকের তালে শোভন দোলে…..” লাইন দিয়ে। সোশ্যাল মিডিয়াতে রীতিমতো ভাইরাল এই প্যারোডি। এই কাপলের রোম্যান্স বেশ দারুন ভাবে উপভোগ করছেন সোশ্যাল মিডিয়ার মানুষজন। আর নিন্দুকেরা এই কাপলের ভিডিও দেখছে আর লুচির মত ফুলছে।

মম চিত্তে দিয়ে শুরুটা হয়েছিল। তারপর থেকে শোভন-বৈশাখের উপর থেকে নজর সরছে না দর্শকদের। তারা কিন্তু জানেন তাদের কে নিয়ে অনেকেই হাসি, ঠাট্টা, মজা করছে কিন্তু তারা কোনো কিছুরই পরোয়া করেন না। এদিকে নিন্দুকেরা শোভন-বৈশাখী -এর এই পরকীয়া মেনে নিতে পারছে না। সোশ্যাল মিডিয়াতে চরম ট্রোল হচ্ছেন এই দুষ্টু মিষ্টি জুটি। একজন সোশ্যাল মিডিয়ায় এই কাপলের ভিডিও পোস্ট করে লিখেছেন,” লোক হাসানোর একটা সীমা থাকা উচিত।” কেউবা লিখছেন,” ভীমরতি ধরেছে বুড়ো বয়সে।”

সম্প্রতি আবার ভিক্টোরিয়াতে দেখা গেল এই জুটিকে। সন্ধ্যার আগে প্রেমের গান গাইতে গাইতে ঘোড়ার গাড়ি করে তিলোত্তমা চষে বেড়ানো কাকে বলে এই জুটিকে না দেখলে বোঝা যাবে না। নিন্দুকেরা শোভনের এই কাণ্ড কারখানাকে বুড়ো বয়সে ভীমরতি বললেও, শোভন আদতে এখনো রঙিন।

আরও পড়ুন

Back to top button