“এদের ভাসান দিয়ে দেওয়া হোক”! মডার্ন দুর্গারূপী মডেলদের দেখে ক্ষিপ্ত নেটিজেন, “অপমান করছে এরা দেবী দুর্গাকে”, জানাল নেটদুনিয়া

নিজস্ব প্রতিবেদন: প্রতিবছরের ন্যায় এবছরও পুজোর আগে বিভিন্ন রূপে দেবী দুর্গার সাজে দেখা গেলো বেশ কিছু মডেলদের। বর্তমানে আমরা এখন সকলেই জানি যে, পুজো এলেই দেখতে পাওয়া যায় নিত্যনতুন মডেলদের ফটো শুট। তবে এবার কিছু মর্ডান দুর্গাকে দেখে ক্ষুব্ধ হতে দেখা যায় সোশ্যাল মিডিয়ার বেশ কিছু নেটিজেনদের। তাদের মধ্যে অনেকের একই মত যে , ওই মডেলরা দেবী দুর্গাকে অপমান করেছেন।

সম্প্রতি কলকাতার একটি ইভেন্টে ফটোশুটের সময় এক জায়গায় প্রায় শত শত দুর্গা সাজা মডেলকে দেখা যায়। এবং তাদের ফটো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হতেই নেটদুনিয়ায় হাসি আর কটাক্ষে ভোরে উঠেছে। এর কারণ কোথাও হাফপ্যান্ট পরা দুর্গা তো কোথাও আবার আজব মেকআপ দিয়ে সেজে ওঠা দুর্গাকে দেখা যায়। এবং এরপরেই নেটিজেনদের একাংশ ক্ষিপ্ত হয়ে লেখেন, ‘এই সমস্ত দুর্গাকে ভাসান দিয়ে দেওয়া দরকার’।

এছাড়াও এই সমস্ত মডেলদের মেকআপ আর্টিস্টদেরও সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার মুখে পড়তে হয়। সোশ্যাল মিডিয়ার নেটিজেনদের একাংশর কথা থেকে জানা যায়, এই এক্সপেরিমেন্টাল লোকের কাজের জন্য অপমান করা হচ্ছে দেবী দুর্গাকে। এর পাশাপাশি তাদের এই আজব সাজ ধর্মীয় অনুভূতিকে আঘাত করছে করেছে বলে সোশ্যাল মিডিয়ার একাংশ নেটিজেনদের বক্তব্য।

আরও পড়ুন

Back to top button