মায়ের সঙ্গে লুকোচুরি খেলতে ব্যস্ত ছোট্ট ইউভান! পর্দার আড়াল থেকে করলো টুকি! মুহূর্তে ভাইরাল হল মিষ্টি এই ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- কিছুদিন আগেই মা হওয়ার সুখ অর্জন করেছেন শুভশ্রী। তারপর থেকেই অভিনয় জগৎ থেকে এক প্রকার দূরে সরে গিয়েছেন নায়িকা। প্রথমবার চ্যালেঞ্জ ছবিতে অভিনয় করে চলচ্চিত্র জগতে পদার্পণ করেছিলেন শুভশ্রী। এরপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি।প্রথম জীবনে অভিনেতা দেবের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল নায়িকার।কিন্তু পরবর্তী সময়ে মনোমালিন্যের জের তাদের মধ্যে বিচ্ছেদ ঘটে যায়।

এরপর ২০১৫ সালে অভিমান চলচ্চিত্রের শুটিংয়ে অংশ গ্রহণ করেন শুভশ্রী। সেই সময় পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে তার আলাপ হয়।এর পরেই তাদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয় যা বিয়ে পর্যন্ত পৌঁছে যায়। ২০১৮ সালে একে অপরের সাথে গাঁটছড়া বাঁধেন রাজ—শুভশ্রী। গতবছর লকডাউন চলাকালীন সময়ে তাদের একটি পুত্র সন্তানের জন্ম হয়, যার নাম রাখা হয় ইউভান। নানান ধরনের কর্ম ব্যস্ততার মধ্য দিয়ে তার দিন পেরিয়ে গেলেও অধিকাংশ ব্যস্ততা কিন্তু তার ছেলেকে ঘিরেই থাকে সর্বদা।

যেহেতু এখন সে অত্যন্ত ছোট তাই তার দেখভালে কোনো রকম কোনো খামতি রাখতে চায়না অভিনেত্রী শুভশ্রী। পুজোর সময় আমরা দেখেছিলাম তার ছোট্ট ছেলের নানান ধরনের কীর্তিকলাপ। কখনো দাদুর কাঁধে চেপে নাচতে দেখা গিয়েছিল। কখন আবার ঢাক বাজাতে দেখা গিয়েছিলো। আবার কখনো সবার সাথে জয় মা দুর্গা ও বলতে শোনা গিয়েছিল। এই সমস্ত ঘটনাগুলো সোশ্যাল মিডিয়াতে ব্যাপক পরিমাণে প্রভাব ফেলেছিল দর্শকদের মনে তার পাশাপাশি মুহূর্তের মধ্যে বাড়িয়ে দিয়েছিল সেই ছোট্ট বাচ্চার জনপ্রিয়তা তবে এবার বাড়ির মধ্যেই শুভশ্রীর সাথে লুকোচুরি খেলায় মত্ত হয়ে উঠলো ছেলে ইউভান।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে সামাজিক মাধ্যমে সেখানে দেখা যাচ্ছে যে বাড়ির ব্যালকনির মধ্যে বসে রয়েছে শুভশ্রী গাঙ্গুলী আর পর্দার আড়ালে লুকিয়ে রয়েছে তার ছোট্ট ছেলে। যখন শুভশ্রী গাঙ্গুলী বলছে টুকি তখনই তার ছোট্ট ছেলে এসে পর্দার আড়ালে থেকে বাইরে বেরিয়ে আসছে অর্থাৎ বলতেই পারেন অবসর সময়ে মায়ের সাথে লুকোচুরি খেলায় মত্ত হয়ে উঠেছে এই খুদে বাচ্চাটি। ইতিমধ্যে আদর মাখা সেই ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। ছড়িয়ে পড়েছে সর্বত্র। এসেছে অনেক মন্তব্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button