মাসির কোলে বসে গাড়িতে করে মহানন্দে ঠাকুর দেখতে বেরিয়েছে ছোট্ট ইউভান! দারুন ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- ইতিমধ্যে তার বয়স এক বছর হয়ে গিয়েছে। এই এক বছরে নানান ধরনের কর্মকান্ডের সাথে যুক্ত হয়ে পড়েছে সে। এমনকি করতে শিখে গেছে বিভিন্ন ধরনের আবদার। কাটিয়ে ফেলেছে বাঙালির শ্রেষ্ঠ পুজোর দুর্গাপূজার মনের মতন করে। কিন্তু কমেনি দুষ্টুমি। মাঝে মাঝে বিভিন্ন কার্যকলাপের মাধ্যমে উঠে আসে খবরের শিরোনাম।

সোশ্যাল মিডিয়াতে তার জনপ্রিয়তা বেড়েই চলেছে প্রতিনিয়ত। বলুনতো কার কথা বলতে চলেছি? ঠিক ধরেছেন আমি এই মুহূর্তে শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তীর ছেলের কথা বলতে চলেছি। আমরা এর আগে দেখেছিলাম যে একটা সময় রাজ চক্রবর্তী তাঁর ছেলেকে নিয়ে বাইরে ঘুরতে গিয়েছিলেন সেখানে ছিল তার মা শুভশ্রী এবং জানলার দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে এমন ভাব প্রকাশ করেছিল যেন সেও বাইরে বেরোতে চায় প্রতিনিয়ত।

কিন্তু সেই মুহূর্তে সংক্রমণ এতটা পরিমাণে বেড়ে গিয়েছিল যে তাদেরকে বাইরে বের করা রীতিমতো ঝুঁকিপূর্ণ ছিল। তবে সাম্প্রতি সেই ঘটনার পুনরাবৃত্তি ঘটল। গাড়িতে বসে মনের আনন্দে গান গাইতে শুরু করলো রাজপুত্র ইউভান চক্রবর্তী। সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে গাড়ির মধ্যে বসে থাকা রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী ছেলে মনের আনন্দে গান গাইছে।

মাঝেমধ্যেই জানালা দিয়ে মুখ বের করছে এবং প্রকৃতিকে উপলব্ধি করার চেষ্টা করছে।মাসির কোলে বসে বসে গান গাওয়ার চেষ্টা করছে রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী ছেলে। মাঝে মধ্যে গান করতে করতে হাপিয়ে যাচ্ছে সে। ইতিমধ্যে মিষ্টি আদর মাখা সেই ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। এসেছে অনেক মন্তব্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button