কলকাতার বেহালার যেই বাড়িতে বড় হয়েছেন ভারতীয় ক্রিকেটের মহারাজ সৌরভ গাঙ্গুলী! রইল তার অন্দরমহলের ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ক্রিকেট জগতে এক অনবদ্য বাঙালি ক্রিকেটারের নাম হল সৌরভ গাঙ্গুলী । যাকে অনেকে ভালোবেসে ‘প্রিন্স অফ কলকাতা’ বলে ডাকে। তিনি নিজের খেলার প্রতিভার মাধ্যমে বা দক্ষতার মাধ্যমে জিতে নিয়েছেন ভারত বর্ষ তথা বিশ্বের সকল ক্রিকেটপ্রেমীদের মন । তবে তার বাড়িতে প্রতিভার অভাব নেই । কারণ তার স্ত্রী এবং তার মেয়ে দুজনায় নাচে অত্যন্ত দক্ষ একজন নৃত্যশিল্পী।

তার প্রকাশ আমরা এর আগে বিভিন্ন বার পেয়েছি । এবং আগামী দিনেও যে পাব তা আর বলার অপেক্ষা রাখে না । কিন্তু এমন অনেক অনুরাগী রয়েছে যারা এমন টা জানতে আগ্রহ প্রকাশ করেছিলেন যে সৌরভ গাঙ্গুলী কলকাতা যে বাড়িতে থাকেন সেই বাড়ির অন্দরমহলের কি কি রয়েছে অর্থাৎ বেহালাতে যে পৈতৃক বাড়ি রয়েছে তার সেই বাড়ির অন্দরমহলে কি কি জিনিসপত্র রয়েছে।

সে সমস্ত সম্পর্কে যাবতীয় খুঁটিনাটি তথ্য জানার চেষ্টা করেছে এর আগে বহু অনুরাগীরা। জানা যায়নি তেমন ভাবে কোন কিছুই। তবে একদম ভেতরের অন্দরমহলে খুঁটিনাটি তথ্য তুলে ধরা থাকলে আজকের এ প্রতিবেদনের মাধ্যমে। সৌরভ গাঙ্গুলীর বাড়ি কলকাতার বেহালার বীরেন রায় রোডে।সৌরভ গাঙ্গুলীর বাড়ির পিন কোড ৭০০৩৪ এবং বাড়ির নম্বর ২/৬।

কলকাতার দক্ষিণ-পশ্চিম শহরতলির প্রধান অবস্থান, তার বিস্তৃত লন এবং সুবিধাসহ বিশাল বিল্ডিং এবং সম্পত্তির তারকা অবস্থা বিবেচনা করে সৌরভ গাঙ্গুলির বাড়ির খরচ সহজেই চালানো যেতে পারে কয়েক কোটি টাকা।লিভিং জোনে দেয়ালে একটি বড় টেলিভিশন লাগানো আছে, যেখানে গাঙ্গুলী ক্রিকেট ম্যাচ দেখেন।

এখানে সিটিং এবং লিভিং জোনের একটি এক্সটেনশন আছে এবং এখানে হালকা রং ইচ্ছাকৃতভাবে ব্যবহার করা হয়েছে।প্রাসাদটিতে একটি বিশাল ডাইনিং টেবিল রয়েছে। বাড়িতে একটি বিস্তৃত বাগান এবং লন আছে যেখানে গাঙ্গুলিকে প্রায়ই তার সকালের হাঁটার সময় দেখা যায়। গাঙ্গুলী প্রাসাদে অনুশীলনের পিচও রয়েছে । সবমিলিয়ে একদম জাঁকজমকপূর্ণ ভাবে সাজানো হয়েছে তার স্বপ্নের রাজপ্রাসাদ কে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button