মল্লিক বাড়িতে আবার বাজল সানাই! বিয়ে বিয়ে করতে চলেছেন অভিনেত্রী কোয়েলের ভাই দেবজয়! ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- পুজোর ঢাক এবং বিয়ের সানাই এর যদি মেলবন্ধন ঘটে যায় এই অক্টোবর মাসে তাহলে ব্যাপারটা খুব একটা মন্দ দেখায় না । আর ঠিক সেই ঘটনা ঘটতে চলেছে অভিনেত্রী কোয়েল মল্লিকের বাড়িতে বলাবাহুল্য মল্লিক বাড়িতে। শেষবারের মতন সেই মল্লিক বাড়িতে এসেছিল কোয়েল মল্লিকের বিয়ের সময় । তবে এবার কোয়েল মল্লিকের পাশাপাশি এই অক্টোবর মাসে বিয়ে করতে চলেছে তার ভাই দেব জয় মল্লিক এর ।

দেব জয় তার খুড়তুতো ভাই হলেও নিজের থেকে কোন অংশে কম নয়। সে । বাংলার অভিনয় জগতে অভিনেত্রী অবদান কতখানি এ ব্যাপারে আমি আপনি প্রত্যেকে জানি ।একাধিক দুর্ধর্ষ ছবিতে অভিনয় করেছিলেন দর্শকদের মন । নাটের গুরু সিনেমার মাধ্যমে তার অভিনয় জগতে পথ চলা শুরু হয় তারপর একাধিক দুর্ধর্ষ কিছু বাংলা ছবি উপহার দিয়েছিলেন এই দর্শকদেরকে । যার ফলে খুব অল্প সময়ের মধ্যে দর্শকেরা তাকে আপন করে নিয়েছিল ।

দীর্ঘদিন ধরে বাবা অভিনয় জগতে যুক্ত থাকার ফলে পরিচিতি পেয়েছে তা কিন্তু নয় বরং বাবার পরিচয় ছাড়া নিজের দক্ষতা ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিয়েছিলেন কোয়েল মল্লিক। এবার সেই কোয়েল মল্লিকের ভাই তথা অভিনেতা দেব জয় মল্লিকের বিয়ের আসর বসতে চলেছে গোলপার্কে । আগামী ১০ অক্টোবর বৌভাতের অনুষ্ঠানে রয়েছে তাদের বাড়িতে । বিয়ে হচ্ছে রূপশ্রী সাথে । রূপশ্রী এবং কোয়েল মল্লিকের একটা সম্পর্ক রয়েছে আগে থেকে ।

কলেজে পড়ার সময় রূপশ্রী সাথে পরিচয় কোয়েল মল্লিকের । তবে প্রেম নয় বরং বাবা ম্যাট্রিমনিয়াল সাইট থেকে দেখে মেয়ের বর হিসেবে পছন্দ করেন । তারপর বন্ধুত্ব ও ভালোবাসার শুরু হয় তাদের মধ্যে । রূপশ্রী জানিয়েছে যে পৃথিবীর সেরা মানুষ হচ্ছে দেবজয় । যে কোন মুহূর্তে তাকে পাশে পেয়েছেন তিনি এবং আগামী দিনে এভাবে থেকে যেতে চাই তারা তাদেরকে দুই হাত তুলে আশীর্বাদ করছেন এ দুনিয়ার মানুষেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button